শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

হেফাজত নেতা আজহারুল ৫ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

মোদিবিরোধী সহিংসতার ঘটনায় করা মামলায় গ্রেপ্তার হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলামের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম‌্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস রিমান্ডের আদেশ দেন।

এদিন তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী মো. পারভেজ, খাদেমুল ইসলাম ও আল মাহমুদ খান রিমান্ড বাতিলপূর্বক জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

এর আগে মঙ্গলবার ভোরে যাত্রাবাড়ী থেকে আজহারুল ইসলামকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা সূত্রে জানা গেছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনকে কেন্দ্র করে বায়তুল মোকাররম মসজিদসহ রাজধানীর বিভিন্ন স্থানে যে তাণ্ডব চালিয়েছে হেফাজতে ইসলাম, তার সঙ্গে আজহারুল ইসলামের সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে।

২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরে হেফাজতে ইসলামের তাণ্ডবের সঙ্গেও তার সংশ্লিষ্টতা আছে।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..