বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে: পরীমনি

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে দেশজুড়ে আলোচনায় থাকা বর্তমান সময়ের লাস্যময়ী অভিনেত্রী পরীমনি রাজধানীর মিন্টু রোডের গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান। মঙ্গলবার বিকেল ৪টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন নায়িকা। এরপর সন্ধ্যা সোয়া ৬টার দিকে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন।

তিনি বলেন, আমি এখন মেন্টালি রিফ্রেশড। এখন অনেকটাই ভালো লাগছে। আমার সঙ্গে যখন এরকম একটা অন্যায় হয় তখন আমি সর্বপ্রথম শিল্পী সমিতিতে অভিযোগ জানিয়েছিলাম। তারা আমার পাশে থাকেন নি। এমতাবস্থায় আইনশৃঙ্খলা বাহিনী তারা সার্বক্ষণিক পাহারায় রেখেছেন। আমার মামলা করার মুহূর্তের মধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে। আসলেই পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে। এত দ্রুত তারা ব্যবস্থা নিয়েছে, এরজন্য তাদেরকে ধন্যবাদ।

 

আসামী গ্রেপ্তারের পর তার বক্তব্যের পরিপ্রেক্ষিতে পরীমনিকে আজ মঙ্গলবার দুপুরে ডিবি কার্যালয়ে ডাকা হয়। মামলার বাদী হিসেবে তার বক্তব্য শুনেন মামলার তদন্তকারী কর্মকর্তারা। এছাড়াও মামলার আসামিদের জিজ্ঞাসাবাদ করে যে তথ্য পাওয়া গেছে সে বিষয় নিয়েও পরীমনির সঙ্গে কথা বলা হয়।

 

এর আগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ আরও কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন চিত্রনায়িকা পরীমনি। এমন ঘটনায় সংবাদ সম্মেলনের পর দেশজুড়ে আলোচনার সৃষ্টি হয়। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হলে গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে এবং তাদের ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..