শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে: পরীমনি

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে দেশজুড়ে আলোচনায় থাকা বর্তমান সময়ের লাস্যময়ী অভিনেত্রী পরীমনি রাজধানীর মিন্টু রোডের গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান। মঙ্গলবার বিকেল ৪টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন নায়িকা। এরপর সন্ধ্যা সোয়া ৬টার দিকে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন।

তিনি বলেন, আমি এখন মেন্টালি রিফ্রেশড। এখন অনেকটাই ভালো লাগছে। আমার সঙ্গে যখন এরকম একটা অন্যায় হয় তখন আমি সর্বপ্রথম শিল্পী সমিতিতে অভিযোগ জানিয়েছিলাম। তারা আমার পাশে থাকেন নি। এমতাবস্থায় আইনশৃঙ্খলা বাহিনী তারা সার্বক্ষণিক পাহারায় রেখেছেন। আমার মামলা করার মুহূর্তের মধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে। আসলেই পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে। এত দ্রুত তারা ব্যবস্থা নিয়েছে, এরজন্য তাদেরকে ধন্যবাদ।

 

আসামী গ্রেপ্তারের পর তার বক্তব্যের পরিপ্রেক্ষিতে পরীমনিকে আজ মঙ্গলবার দুপুরে ডিবি কার্যালয়ে ডাকা হয়। মামলার বাদী হিসেবে তার বক্তব্য শুনেন মামলার তদন্তকারী কর্মকর্তারা। এছাড়াও মামলার আসামিদের জিজ্ঞাসাবাদ করে যে তথ্য পাওয়া গেছে সে বিষয় নিয়েও পরীমনির সঙ্গে কথা বলা হয়।

 

এর আগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ আরও কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন চিত্রনায়িকা পরীমনি। এমন ঘটনায় সংবাদ সম্মেলনের পর দেশজুড়ে আলোচনার সৃষ্টি হয়। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হলে গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে এবং তাদের ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..