রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা
  • আপলোডের সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪
: জমিজমা বিরোধে একই পরিবারের ৪জনকে পিটিয়ে আহত করা হয়েছে। এসময় ২জনের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সদর থানায় একটি লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোর ৬টার দিকে শহরের পুরাতন সাতক্ষীরা মাদ্রাসাপাড়া এলাকায়।
অভিযোগ সূত্রে জানা যায়, শহরের পুরাতন সাতক্ষীরা মাদ্রাসাপাড়া এলাকার মৃত. রইচ উদ্দিনের ছেলে মনজুর আলম রিপনের (৪৩) সাথে একই এলাকার নাছির উদ্দিনের জমিজমার বিরোধ চলছিল। এরই জের ধরে সোমবার ভোর ৬টার দিকে নাছির উদ্দিনের স্ত্রী ইয়সমিন সুলতানা (৩০) পাটকেলঘাটা থানা এলাকার টুটুল (৩৫) ও মোশারফ হোসেন (৫৫) মনজুর আলম রিপনের বাড়িতে এসে গালিগালাজ করতে থাকে। পরিবারের সদস্যরা গালিগালাজের প্রতিবাদ করলে তাদেরকে লাঠিসোটা দিয়ে মারপিট ও ইট দিয়ে থেতলে আহত করে। এ সময় রিপনের বোন নাসরিন আক্তারের  গলায় থাকা ১২ আনা ওজনের ও তার মায়ের গলায় থাকা একটি ৮আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। মারপিটে রিপনের মা হাফিজা খাতুন মারাত্বক আহত হয়ে পড়ে থাকলে তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরিবারের অন্যান্য সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় মনজুর আলম রিপন বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ করেছে। এদিকে বাদিকে ফাঁসাতে বিবাদীরা মিথ্যা নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..