রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত।

ফটিকছড়ি  প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪

 ফটিকছড়ি উপজেলাধীন পেশাগত সংবাদকর্মীদের সংগঠন  ফটিকছড়ি রিপোর্টার্স ইউনিটির মাসিক সভা ২৪ মে সন্ধ্যায়  ফটিকছড়িস্থ নুর কম্পিউটার ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত হয়।

অত্র সংগঠনে আহবায়ক,দৈনিক নয়াবাংলার  প্রতিনিধি এইচ.এম.এম. সাইফুদ্দীন’র সভাপতিত্বে সদস্য সচিব মোঃ রায়হান উদ্দিনের সঞ্চলনায়  উপস্থিত ছিলেন মোঃ  ফজলুর রহমান(দৈনিক নতুন দিন), মোঃ তারেক (দৈনিক তৃতীয় মাত্র),মোঃ রুবেল(দৈনিক মাতৃজগত), মোঃ নাছির উদ্দিন (দৈনিক সন্ধ্যাবানী),শিকু উরাং (দৈনিক সংগ্রাম প্রতিদিন)
মোঃ নেজাম উদ্দিন (দৈনিক আজকের জনবানী),
মোহাম্মদ আজিজ (হ্যালো বাংলাদেশ),মোঃ সাইফুল্লাহ্(দৈনিক লিখনী সংবাদ),আরিফুল ইসলাম,(দৈনিক দেশ )।

সভায় সমাপনী বক্তব্যে আহবায়ক এইচ.এম.সাইফুদ্দীন বলেন, সাংবাদিক সমাজকে যে কোনো মূল্যে ঐক্যবদ্ধ থাকতে হবে। লেখালেখির স্বাধীনতা প্রতিষ্ঠিত করতে হলে সব ধরনের মতভিন্নতা দূর করে একসঙ্গে কাজ করতে হবে। নতুনদের কাজ করার সুযোগ তৈরি ও স্থান করে দিলে সিনিয়ারদের মূল্যায়ন বেশি হবে আশা করি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..