শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২

আমিনুল হক  সিংড়া,নাটোর প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
সিংড়ায়  একটি চোরাই মটরসাইকেলসসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার রাত (২৫ এপ্রিল) পৌনে ২ টার দিকে উপজেলার ছোট কালিকাপুর হইতে চোরাই একটি পুরাতন লাল কালো রংয়ের ১৫০ সিসি রেজিঃ বিহীন পালসার মটরসাইকেল, যাহার চেসিস নং- (MD2A11CY0KCM86071) ইঞ্জিন নং- (DHYCKM96435) উদ্ধার করেন সিংড়া থানা পুলিশ। এসময় রাশিদুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত পৌনে দুইটার দিকে সিংড়া উপজেলার ছোট কালিকাপুর গ্রামে অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেল সহ ছোট কালিকাপুর গ্রামের  মৃত আঃ রাজ্জাকের পুত্র রাশিদুল ইসলাম (৪২) নামে একজনকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আসামি রাশিদুল বলেন মোটরসাইকেলটি  চোরাই বুঝতে পেরে অপর অভিযুক্ত আসামি সিংড়া উপজেলার দেবত্তর গ্রামের  মৃত জেলহক মোল্লার পুত্র আরিফুল ইসলাম (২৮) এর নিকট হইতে ক্রয় করেন। পরবর্তীতে সিংড়া থানা পুলিশ আসামী আরিফুল ইসলামকে আটক করিয়া জিজ্ঞাসাবাদ করিলে সে গাড়ীটি চোরাই বলিয়া স্বীকার করে। অতঃপর সিংড়া থানা পুলিশ চুরিকৃত গাড়ীটি (২৫ এপ্রিল)  দুপুর আড়াইটা দিকে  মোটরসাইকেল টি জব্দ করেন এবং আসামীদের গ্রেফতার করেন।
এ বিষয়ে জানতে চাইলে ঘটনা সত্যতা স্বীকার করে সিংড়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, আসামিদের বিরুদ্ধে সিংড়া থানার মামলা নং- ২৪,তাং- ২৫/০৪/২০২৪ ইং, ধারা- ৩৭৯/৪১১/৪১৩/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..