রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সাতক্ষীরায় আন্তর্জাতিক নারী দিবস ২০২৪  উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস এম হাফিজুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  “নারীর  সমঅধিকার, সমসুযোগ এগিয়ে  নিতে হোক বিনিয়োগ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় আন্তর্জাতিক নারী দিবস ২০২৪
উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৮ই মার্চ  সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বেলুন ও ফেস্টুন উড়িয়ে নারী দিবসের উদ্বোধন  করেন অতিথিবৃন্দ। পরে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলাকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয় ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মো. সরোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লাইলা পারভীন সেঁজুতি। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন মহিলা বিষয়ক  অধিদপ্তরের উপ-পরিচালক কে এম শফিউল আযম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস)  মো. আমিনুর রহমান, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরা। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , সাতক্ষীরা সরকারি  মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল হামিদ, জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাহানা মহিদ বুলু, প্রোগ্রাম অফিসার ( ওসিসি) আব্দুল হাই সিদ্ধিকী, নারী নেত্রী ফরিদা আক্তার বিউটি।
সফল উদ্যোক্তা ফাতেমা আক্তার, ফাতেমা খাতুন। আলোচনা সভা শেষে সফল উদ্যোক্তা হিসেবে ১ জন নারীকে সেলাই মেশিন ও দুই জন নারীকে ক্রেস্ট প্রদান করা হয়।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..