শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

নড়াইলের লোহাগড়ায় ১ কেজি গাঁজাসহ গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

নড়াইল লোহাগড়ায় মাদক ব্যবসায়ের সাথে জড়িত থাকায়  ২ জন কে গ্রেফতার করেছেন,  নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত মো. আলাউদ্দিন শেখ (২৫) নড়াইল জেলার লোহাগড়া থানার লাহুড়িয়া ডহরপাড়া গ্রামের মৃত মইনুদ্দিন শেখের ছেলে এবং মো.আশিক শেখ (২৪) নড়াইল জেলার লোহাগড়া থানার ডিগ্রীরচর গ্রামের ওবায়দুল শেখের ছেলে। আজ ০৯ ফেব্রুয়ারি’২৪ সন্ধ্যা ৬ ঘটিকার সময় নড়াইল জেলার লোহাগড়া থানাধীন শালবরাত কদমতলা জনৈক শহিদুল ইসলামের মুদির দোকানের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দার অফিসার ইনচার্জ মো.ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মো.ফারুক হোসেন, এএসআই(নিঃ) আনিসুজ্জামান, এএসআই(নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো. আলাউদ্দিন শেখ (২৫) ও মো.আশিক শেখ (২৪)দেরকে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ১(এক) কেজি গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের) নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..