শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ

গুরুদাসপুরে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত আটক

রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র,
রেজিষ্ট্রেশন বিহীন হলুদ রংয়ের১পিকআপ,১টি তালাকাটার যন্ত্র ও হেক্স মেশিন,৭টি হেক্স ব্রেড ২টি লোহার পাইপসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত আটটার দিকে উপজেলার বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে করে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার শ্রী নগর থানার খোদাই বাড়ি গ্রামের মৃত আব্দুল জলিল বেপারীর ছেলে মোঃ আমিনুল ইসলাম(৬৬),বরিশাল জেলার হিজলা থানার নরসিংহপুর গ্রামের আব্দুর রহমান খানের ছেলে ট্রাক ড্রাইভার মোঃ ওলি উদ্দিন খান(৩২), ঢাকা জেলার কামরাঙ্গীর চর থানার নবী নগর গ্রামের মৃত্যু আব্দুল আওয়ালের ছেলে মোঃ ইমরান খান(২৩), জয়পুরহাটের মজিব নগর গ্রামের মোঃ মফিজের ছেলে মোঃ মোসলেম(৪৩), গাইবান্ধা জেলার পলাশ বাড়ি থানার কেশবপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল গাফ্ফার(৪২), একই গ্রামের মৃত্যু আসকর আলী মন্ডলের ছেলে মজনু মিয়(৩৪), শকুনা কেশবপুর গ্রামের মঙ্গলার ছেলে অমল কুমার(২৭) ও চকবালা গ্রামের মোঃ আমিনের ছেলে এমরান হোসেন(১৮)।
পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে
নাটোরের পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামের নির্দেশনায় গুরুদাসপুর থানার ওসি মোঃ উজ্জল হোসেনের নেতৃত্বে এস আই মাহাবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।
গুরুদাসপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো.উজ্জ্বল হোসেন বলেন, আটকৃত ডাকাতদের অনেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি অস্ত্র ও মামলা রয়েছে। শুক্রবার থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..