রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

চট্টগ্রাম – কক্সবাজার রেললাইন যেন মৃত্যুপুরী  নাই কোন সচেতনা 

মোরশেদ আলম চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নে রেলপথ দিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে শাহ আলম (৫০)নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
রোববার সকাল ৭টায় চকরিয়া বরইতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ চকরিয়া পহরচাঁদা গোবিন্দপুর সীমান্তে পশ্চিম পাড়া এলাকার বাসিন্দা।
বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার আইকনিক রেল স্টেশন মাস্টার গোলাম রাব্বানী।
স্থানীয়রা বলেন ‘সকাল ৮টার দিকে ওই বৃদ্ধকে রেলপথ ধরে হাঁটতে দেখে যায়। কিছুক্ষণ পর ঢাকা থেকে কক্সবাজারগামী একটি ট্রেন ওই এলাকা অতিক্রম করে। পরে রেল লাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখা যায়।
কক্সবাজার আইকনিক রেল স্টেশন মাস্টার গোলাম রাব্বানী জানান, ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। বিষয়টি রেলওয়ে পুলিশ দেখছে।
এই মত অবস্থা স্থানীয়রা জানান চট্টগ্রাম থেকে কক্সবাজার রেললাইনটি মৃত্যুপূরীতে রূপ নিয়ে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..