বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

নির্বাচন পরবর্তী সহিংসতা রোধে নৌকা বিজয়ী কর্মীদের নিয়ে শান্তি সভা

রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
নির্বাচন পরবর্তী সহিংসতা রোধে নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকদের নিয়ে শান্তি সভা করেছেন নাটোরের গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ আলী। পৌর সদরের চাঁচকৈড় বাজারে দলীয় কার্যালয়ে
 মঙ্গলবার
বেলা ১১টার দিকে এ সভা করা হয়।
বিজয়ের পরে যেকোনো সহিংসতা রোধে ওই শান্তি সভার আয়োজন করেন গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মেয়র শাহনেওয়াজ আলী। সভায় উপজেলার বিভিন্ন এলাকার কয়েকশ নেতাকর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। এ সময় মেয়র শাহনেওয়াজ আলী কর্মী-সমর্থকদের উদ্দেশে আচরণবিধি নিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।
তথ্যমতে, নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী প্রয়াত সংসদ সদস্যের ছেলে আসিফ আব্দুল্লাহকে (ট্রাক) ২২ হাজার ৮৩৪ ভোটের ব্যবধানে পরাজিত করে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক।
মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকাকে বিজয়ী করতে তার নির্দেশে দলীয় নেতাকর্মী-সমর্থক নিয়ে আমরা বঙ্গবন্ধুর প্রতীক নৌকার নির্বাচন করেছি। গুরুদাসপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিপুল ভোটে স্বতন্ত্র প্রার্থীকে পরাজিত করেছেন এই আসনের ভোটাররা। তবে বিজয়ের উল্লাসে অতি উৎসাহী হয়ে অন্য কারও সমর্থকদের সঙ্গে বিরূপ আচরণ করা যাবে না।
তিনি আরও বলেন, নৌকার বিজয়ের পরও প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক বিজয় উল্লাস করেননি তারা। এখন শৃঙ্খলা বজায় রাখতে নেতাকর্মী-সমর্থকদের নিয়ে শান্তি সভা করেছেন তিনি। এই সভায় নেতাকর্মীদের শৃঙ্খলা বজায় রাখার পরামর্শ দেওয়া হয়েছে।
সিদ্দিকুর রহমান নৌকা প্রতীক নিয়ে দুই উপজেলায় পেয়েছেন ১ লাখ ১৩ হাজার ৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন ট্রাক প্রতীকে পেয়েছেন ৯০ হাজার ৭৪৮ ভোট।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..