বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নাটোর-৪ আসনে নৌকার মাঝি হলেন সিদ্দিকুর

রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
 নাটোর-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি নৌকা প্রতীক নিয়ে দুই উপজেলায় পেয়েছেন ১ লাখ ১৩ হাজার ৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন ট্রাক প্রতীকে পেয়েছেন ৯০ হাজার ৭৪৮ ভোট।
৭ জানুয়ারি, রবিবার রাত আটটায় বেসরকারি এই ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার । তাঁর দেওয়া তথ্যমতে কোনোরকম  বিশৃঙ্খলা ছাড়াই সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত বিরিতিহীন ভাবে ভোট গ্রহণ চলে নাটোর-৪ সংসদীয় আসনের ১৬৭টি কেন্দ্রে। এরমধ্যে গুরুদাসপুরের ৬৮ কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ সিদ্দিকুর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ৩৩ হাজার ৪০৯ ভোট এবং বড়াইগ্রামের ৯৯ কেন্দ্রে পেয়েছেন ৮০ হাজার ১৭৩ ভোটসহ মোট ১ লাখ ১৩ হাজার ৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ শোভন ট্রাক প্রতীকে গুরুদাসপুরে পেয়েছেন ৫৪ হাজার ৮৮১ ভোট   এবং বড়াইগ্রামে পেয়েছেন ৩৫৮৬৭ ভোট সহ মোট ৯০ হাজার ৭৪৮ ভোট।
মোট ২২ হাজার ৮৩৪ ভোট বেশি পেয়ে নৌকা প্রতীকের প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান বিজয়ী হয়েছেন।
এই আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে পাঁচবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস মারা যাওয়ায় গত বছরের সেপ্টেম্বর মাসে উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন সিদ্দিকুর রহমান। তিনি নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তাকেই নৌকা দেয় আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন প্রয়াত সাবেক  সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের ছেলে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..