বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

পলকের ঝলকে রাজনৈতিক গুণগত মান পরিবর্তনের আশ্বাস। নির্বাচনী জনসভায় প্রতিমন্ত্রী- পালক 

আমিনুল হক সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ এমপি বলেছেন, বিগত ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায়।  সিংড়ার মানুষ পরপর তিনবার নৌকাকে বিজয়ী করেছে। একটা রাতও আমাদের ডাকাতের ভয়ে নির্ঘুম কাটাতে হয়নি। উন্নয়নের পাশাপাশি সুশাসন পেয়েছে সিংড়া বাসি। সিংড়া পৌর এলাকায় শহর রক্ষা বাঁধ করে দিয়েছেন প্রধানমন্ত্রী, বাঁধের পাশাপাশি চলন বিলের ভেতর দিয়ে সাবমারসিবল রাস্তা করে দিয়েছেন । আমাদের প্রত্যন্ত চলনবিলের প্রতিটি গ্রাম শহরে পরিণত হয়েছে। রাস্তা আছে, বিদ্যুৎ আছে, কমিউনিটি হেলথ ক্লিনিক আছে, শিক্ষা প্রতিষ্ঠান আছে, ইন্টারনেট আছে। এই পাঁচটি নাগরিক সেবা থাকলে গ্রামের মানুষকে শহরমুখী হতে হবে না। এসব কিছু নিশ্চিত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । উন্নয়ন এখন দৃশ্যমান। দুই শতাধিক স্কুল কলেজ ও মাদ্রাসা কে আমরা একতলা, দোতালা, তিনতালা, চারতলা পর্যন্ত ভবন নির্মাণ করেছি। সাতশত মসজিদ, শতাধিক মাদ্রাসা, কবরস্থান, শ্মশানের যে উন্নয়ন আমরা গত ১৫ বছরে করেছি আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি তা বিগত ৫০ বছরে কোনো সরকার করতে পারেনি।  ফোরলেন রাস্তা  আপনাদের সামনে দৃশ্যমান। শেখ কামাল ট্রেনিং ইনকিউবিশন সেন্টার, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার  যা স্বল্প শিক্ষিত তরুণদের  কর্মসংস্থানের ঠিকানা।  টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ  একটা ফুটবল ফিল্ড, একটা ক্রিকেট ফিল্ড, শেখ রাসেল মিনি স্টেডিয়াম, নলেজ পার্ক, হাইটেক পার্ক, সিনেমা কমপ্লেক্স সহ একটি শিশু পার্ক  আমাদের স্বপ্নের স্মার্ট সিটি নির্মাণ কাজ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। আমাদের সামনে সিংড়ার উন্নয়ন দৃশ্যমান, এবার বাড়বে আরো কর্মসংস্থান।
প্রতিমন্ত্রী আরো বলেন, আমার জীবনটা একটা খোলা বইয়ের মত। আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থী। যে কাজ করে তারই তো ভুল হয়।  আমার ভুল হতে পারে আমি ফেরেশতা নই।  আমার ভুলের কারণে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে সে ভুলের শাস্তি দিবেন না। আমার ভুলের খেসারত যেন সিংড়া বাসির পাঁচ লক্ষ জনগণকে দিতে না হয় সেদিকে সতর্ক থাকবেন। নৌকা হারলে পাঁচ লক্ষ জনগণের সন্তানদের ভবিষ্যৎ ঝুঁকির মধ্যে পড়বে। তাই আমি বলব আমার মায়েরা বোনেরা সোনা থুয়ে কেউ আঁচলে গিটটি দিবেন না। উন্নয়নের দিক থেকে আমাদের কমতি নেই। আগামী পাঁচ বছর মহান আল্লাহপাক যদি সুযোগ দেয় আর নৌকাকে বিজয়ী করতে পারলে আগামী পাঁচ বছরে আপনারা এক নতুন পলকে দেখতে পাবেন। যে নতুন পলক দেখাবে, দারুন একটা ঝলক। যে ঝলকানিতে সিংড়ার হাইব্রিড, ঘুষখোর, প্রতারক, ভন্ড চক্র কে ভেঙ্গে চুরমার করে আমরা সিংড়ার মাটিতে রাজনৈতিক গুণগত পরিবর্তন আনব ইনশাল্লাহ।
রোববার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ মাঠে নাটোর-৩ সিংড়া আসনের নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনি জনসভায় এসব কথা বলেন তিনি।
সিংড়া উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় বক্তব্য দেন প্রবীণ রাজনীতিবিদ অ্যাডভোকেট জিল্লুর রহমান, বিশ্বনাথ দাস কাশীনাথ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..