রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

চকরিয়ার ট্রেন দেখতে গিয়ে হাইওয়ে রুট পার হওয়ার সময় বাসের ধাক্কায় দুই  সহোদরের মৃত্যু, আহত ১

সোহেল আরমান, ষ্টাফ রিপোর্টার:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
কক্সবাজার চকরিয়া উপজেলায় ট্রেন দেখে ফেরার পথে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় দুই সহোদর নিহত হয়েছে। এ সময় আহত হয় অপর এক শিশু।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ৭ টায় সময় উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকার এ দুর্ঘটনা ঘটে।
নিহত সহোদররা হলো- আব্দুর রহমান (৭) ও সাবা (৯)।তারা উলুবনিয়া গ্রামের প্রবাসী নাছির উদ্দীনের সন্তান। আহত শিশু নুসরাত (৮) তাদের চাচাতো বোন ও আব্দুল গফুরের মেয়ে।
বিষয়টি নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল বাহার মজুমদার বলেন, সকালে স্থানীয় শিশুরা কক্সবাজারগামী ট্রেন দেখতে রেললাইনে যায়। সেখান থেকে ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় কক্সবাজারমুখি শ্যামলী পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়।
ঘটনাস্থলে এক শিশুর মৃত্যু হয়। অপর দুজনকে আহত অবস্থায় মালুমঘাট খ্রিশ্চিয়ান মেমোরিয়াল হসপিটাল নিয়ে যান স্থানীয়রা। সেখানে এক শিশুর মৃত্যু হয়।
চালক বাসটি নিয়ে পালিয়ে গেছে। ঘটনার পরপরই স্থানীয় জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে শুরু করে। এতে সড়কের উভয় পাশে যানজট লেগে যায়। পরে পুলিশ তাদের বুঝিয়ে শান্ত করে রাস্তা থেকে তুলে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।
ইকবাল আরও বলেন, নিহতদের মরদেহ নিহতদের মরদেহ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। প্রয়োজনীয় আইনি কাজ সেরে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..