বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

সিংড়ায় প্রতিমন্ত্রী পলকের মনোনয়নপত্র সংগ্রহ  

আমিনুল হক, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ সিংড়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী  জুনাইদ আহমেদ পলক মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
মঙ্গলবার(২৮ নভেম্বর) দুপুরে উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আল ইমরান এর কাছ থেকে মনোনয়নপত্র ফরম সংগ্রহ করেন তিনি। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মনোনয়নপত্র সংগ্রহের পর প্রতিমন্ত্রী পলক বলেন , বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ম বারের মত আমাকে  নৌকার মনোনয়ন দিয়েছেন।  আমি তাঁর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। একটি আধুনিক, মানবকি ও র্স্মাট সিংড়া  গড়ে তুলতে চাই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও  নৌকার বিজয় হবে ইনশা আল্লাহ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..