শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

ঘূর্নিঝড় মিধিলির কারণে নগরের ঝুঁকিপূর্ণ এলাকা ছাড়তে মাইকিং করছে চসিক

বিশেষ প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
 শুক্রবার (১৭ নভেম্বর) চসিকে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুর্যোগকালীন সময় শেষ না হওয়া পর্যন্ত কন্ট্রোল রুম থেকে ২৪ ঘণ্টা দুর্যোগকবলিত জনগণের প্রয়োজনীয় সেবা প্রদান করা হবে। কন্ট্রোল রুমের নম্বর ০২৩৩৩৩৫৩৬৪৯।
ঘূর্নিঝড় মিধিলির কারণে নগরের ঝুঁকিপূর্ণ এলাকা ছাড়তে মাইকিং করছে চট্টগ্রাম সিটি করপোরেশন। ক্ষয়ক্ষতি এড়াতে দামপাড়া এলাকায় চসিকের বিদ্যুৎ বিভাগে চালু করা হয়েছে জরুরি কন্ট্রোল রুম।
এছাড়া শুক্রবার দামপাড়াস্থ চসিকের বিদ্যুৎ উপ-বিভাগস্থ কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় জরুরি অবস্থা মোকাবিলায় শুকনো খাবার ও ত্রাণ প্রস্তুতির সিদ্ধান্ত নেয়া হয়। পাশাপাশি দুর্যোগ না কেটে যাওয়া পর্যন্ত উদ্ধার কার্যক্রম পরিচালনায় প্রস্তুত থাকার সিদ্ধান্ত নেয়া হয়। চসিকের সচিব খালেদ মাহমুদের সভাপতিত্বে সভায় চসিকের বিভাগীয় ও শাখা প্রধানবৃন্দ ও রেড ক্রিসেন্টের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
চসিকের গৃহীত পদক্ষেপ সম্পর্কে চট্টগ্রাম সিটি মেয়র মো রেজাউল করিম চৌধুরী প্রেস বিজ্ঞপ্তির  মাধ্যমে বলেন, বৃহস্পতিবার রাতেই ওয়ার্ড কাউন্সিলরদের নিজ-নিজ ওয়ার্ডের ঝুকিপূর্ণ এলাকায় অবস্থানরত জনসাধারনকে আশ্রয়কেন্দ্রে নেয়ার বিষয়টি আন্তরিকতার সাথে তদারক করতে নির্দেশ দিয়েছি। চসিকের সবগুলো বিভাগ দুর্যোগের ক্ষয়ক্ষতি কমাতে সক্রিয় আছে। এছাড়াও মাইকিং সহ ঝুকিপূর্ণ এলাকা থেকে লোক সরিয়ে নিতে রেড ক্রিসেন্টও সহযোগিতা করছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..