শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লৌহজংয়ে যুবলীগের শান্তি ও প্রতিবাদ সমাবেশ

ফৌজি হাসান খান রিকু,   লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
 বিএনপি ও জামায়াতের ডাকা ৩ দিনের অবরোধ, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মুন্সীগঞ্জের লৌহজংয়ে আওয়ামি যুবলীগ শান্তি ও প্রতিবাদ সমাবেশ করেছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পদ্মা সেতু (উত্তর) থানার পাশে লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের আয়োজনে এই শান্তি ও প্রতিবাদ সমাবেশ করা হয়। সমাবেশ শেষে এক প্রতিবাদ মিছিল করে উপজেলা আওয়ামি যুবলীগ। মিছিলটি পদ্মা সেতু (উত্তর) থানার কাছ থেকে শুরু হয়ে ঢাকা-খুলনা মহা সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে এসে শেষ হয়।
লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের সভাপতি আলমগীর কবির খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজুর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল, কেন্দ্রীয় কমিটির সদস্য আজমির হোসেন ও আনিসুর রহমান রিয়াদ, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ খান সেন্টু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মনির হোসেন মাষ্টার।
এসময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের সাংগঠনিক সম্পাদক সান্জিদ খান, সহ সম্পাদক রাসেল আলম রাজু, চঞ্চল মৃধা, রিয়াদ ঢালী, দিদার মোল্লা, মো. টয়েস বেপারী, শেখ মুক্তার হোসেন, দেওয়ান আওলাদ হোসেন, শামীম হোসেন, মিজু আহাম্মেদ প্রমুখ।#

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..