সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

লৌহজংয়ে যুবলীগের শান্তি ও প্রতিবাদ সমাবেশ

ফৌজি হাসান খান রিকু,   লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
 বিএনপি ও জামায়াতের ডাকা ৩ দিনের অবরোধ, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মুন্সীগঞ্জের লৌহজংয়ে আওয়ামি যুবলীগ শান্তি ও প্রতিবাদ সমাবেশ করেছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পদ্মা সেতু (উত্তর) থানার পাশে লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের আয়োজনে এই শান্তি ও প্রতিবাদ সমাবেশ করা হয়। সমাবেশ শেষে এক প্রতিবাদ মিছিল করে উপজেলা আওয়ামি যুবলীগ। মিছিলটি পদ্মা সেতু (উত্তর) থানার কাছ থেকে শুরু হয়ে ঢাকা-খুলনা মহা সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে এসে শেষ হয়।
লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের সভাপতি আলমগীর কবির খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজুর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল, কেন্দ্রীয় কমিটির সদস্য আজমির হোসেন ও আনিসুর রহমান রিয়াদ, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ খান সেন্টু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মনির হোসেন মাষ্টার।
এসময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের সাংগঠনিক সম্পাদক সান্জিদ খান, সহ সম্পাদক রাসেল আলম রাজু, চঞ্চল মৃধা, রিয়াদ ঢালী, দিদার মোল্লা, মো. টয়েস বেপারী, শেখ মুক্তার হোসেন, দেওয়ান আওলাদ হোসেন, শামীম হোসেন, মিজু আহাম্মেদ প্রমুখ।#

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..