বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

লৌহজংয়ে যুবলীগের শান্তি ও প্রতিবাদ সমাবেশ

ফৌজি হাসান খান রিকু,   লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
 বিএনপি ও জামায়াতের ডাকা ৩ দিনের অবরোধ, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মুন্সীগঞ্জের লৌহজংয়ে আওয়ামি যুবলীগ শান্তি ও প্রতিবাদ সমাবেশ করেছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পদ্মা সেতু (উত্তর) থানার পাশে লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের আয়োজনে এই শান্তি ও প্রতিবাদ সমাবেশ করা হয়। সমাবেশ শেষে এক প্রতিবাদ মিছিল করে উপজেলা আওয়ামি যুবলীগ। মিছিলটি পদ্মা সেতু (উত্তর) থানার কাছ থেকে শুরু হয়ে ঢাকা-খুলনা মহা সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে এসে শেষ হয়।
লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের সভাপতি আলমগীর কবির খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজুর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল, কেন্দ্রীয় কমিটির সদস্য আজমির হোসেন ও আনিসুর রহমান রিয়াদ, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ খান সেন্টু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মনির হোসেন মাষ্টার।
এসময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামি যুবলীগের সাংগঠনিক সম্পাদক সান্জিদ খান, সহ সম্পাদক রাসেল আলম রাজু, চঞ্চল মৃধা, রিয়াদ ঢালী, দিদার মোল্লা, মো. টয়েস বেপারী, শেখ মুক্তার হোসেন, দেওয়ান আওলাদ হোসেন, শামীম হোসেন, মিজু আহাম্মেদ প্রমুখ।#

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..