সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

লৌহজংয়ে গাঁজা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

ফৌজি হাসান খান রিকু,   লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
 মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৭০ কেজি গাঁজা ও ১৭৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।
গতকাল সোমবার (২৩ অক্টোবর) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোয়ালীমান্দ্রা এলাকায় অভিযান পরিচালনা করে এসব মাদবদ্রব্যসহ গোলাম রসুল হৃদয় (২৬)-কে আটক করা হয়। র‍্যাব-১০ এর উপপরিচালক (মিডিয়া অফিসার) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল এ ব্যবসায়ী। পিরোজপুর জেলার নেছারাবাদ থানার স্বরূপকাঠি গ্রামের বাসিন্দা মৃত আব্দুল্লাহ্ আল মামুনের পুত্র গোলাম রসুল হৃদয়। অভিযান পরিচালনা করে ৭০ কেজি গাঁজাসহ ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় ২৬ লাখ ২৫ হাজার টাকা।
তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামিকে এখনও লৌহজং থানায় হস্তান্তর করা হয়নি। তবে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..