শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

লৌহজংয়ে গাঁজা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

ফৌজি হাসান খান রিকু,   লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
 মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৭০ কেজি গাঁজা ও ১৭৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।
গতকাল সোমবার (২৩ অক্টোবর) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোয়ালীমান্দ্রা এলাকায় অভিযান পরিচালনা করে এসব মাদবদ্রব্যসহ গোলাম রসুল হৃদয় (২৬)-কে আটক করা হয়। র‍্যাব-১০ এর উপপরিচালক (মিডিয়া অফিসার) আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল এ ব্যবসায়ী। পিরোজপুর জেলার নেছারাবাদ থানার স্বরূপকাঠি গ্রামের বাসিন্দা মৃত আব্দুল্লাহ্ আল মামুনের পুত্র গোলাম রসুল হৃদয়। অভিযান পরিচালনা করে ৭০ কেজি গাঁজাসহ ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় ২৬ লাখ ২৫ হাজার টাকা।
তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামিকে এখনও লৌহজং থানায় হস্তান্তর করা হয়নি। তবে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..