সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

বিএনপি-জামাতের অবরোধের প্রতিবাদে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের বিক্ষোভ

মোঃ মুসফিকুর রহমান, সরকারি সা’দত কলেজ প্রতিনিধি।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
বিএনপি-জামাতের অবরোধের প্রতিবাদে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের বিক্ষোভ
বিএনপি – জামাতের অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগ। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজ থেকে শুরু হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক (করাতিপাড়া বাইপাস) এসে বিক্ষোভ মিছিলটি শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, সরকারি সা’দত কলেজ শাখার সভাপতি মমিতুল ইসলাম প্রমি ; টাংগাইল সদর উপজেলা শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রিফাত খান রানা সহ সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।
সরকার পতনের এক দফা দাবি আদায়ে হরতাল-অবরোধের মতো কর্মসূচি পালন করছে বিএনপি-জামাত। রোববার (২৯ অক্টোবর) হরতাল শেষে বিএনপি’র মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের ‘হত্যা’, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীদের গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে তিন দিনের সড়ক, রেল ও নৌপথ অবরোধ কর্মসূচি ঘোষণা করে । অপরদিকে, “বিএনপি” নির্বাচন বানচালে নাশকতা করতে চায় জানিয়ে আওয়ামীলীগও মাঠে থাকার ঘোষণা দিয়েছে। এর আগে এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির অবরোধ কর্মসূচির বিপরীতে আওয়ামী লীগের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছেন।
ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি-জামায়াত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী-সমর্থকদের সর্বাত্মক সতর্ক অবস্থানে থেকে প্রতিরোধ গড়ে তোলার জন্য আহ্বান জানানো যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিক্ষোভ মিছিল করেছে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..