বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

সাতক্ষীরায় ২৭০ টি হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে ফিরিয়ে দিয়েছেন জেলা পুলিশ

মোঃ হাফিজুর রহমান সাতক্ষীরা প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
সাতক্ষীরায় ২৭০ টি হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিয়েছে জেলা পুলিশ। এ সময় বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ৩ লাখ ৪০ হাজার ২০০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হয়। মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা ১২ টায় সাতক্ষীরা পুলিশ লাইন কনফারেন্স হল রুমে আনুষ্টানিকভাবে মোবাইল ফেরত দেওয়া হয়।
এ সময় সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের মাধ্যমে জনগণের হারানো ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। তারাই ধারাবাহিকতায় আগস্ট ও সেপ্টেম্বর মাসে হারানো ২৭০ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হলো। যাহার আনুমানিক মূল্য ৪০ লাখ ৫০ হাজার টাকা। একই সাথে বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ৩ লাখ ৪০ হাজার ২০০ টাকা উদ্ধার করে মালিককে ফেরত দেয়া হলো। জনগণ সেবা দিতে পুলিশ পরিশ্রম করে যাচ্ছে প্রতিনিয়ত। স্ব স্ব মূল্যবান জিনিসপত্রের প্রতি আরও বেশি যত্নবান হওয়ার আহবান রাখেন পুলিশ সুপার।
পুলিশ সুপার বলেন, রাষ্ট্রদ্রোহ ও সরকার বিরোধী কার্যক্রম চালিয়ে সাতক্ষীরায় কেউ টিকে থাকতে পারবে না। সাতক্ষীরা জেলা পুলিশ সব সময় সার্বিক বিষয়ে সথেষ্ট রয়েছে।
এ সময় হারানো মোবাইল ফোনের মালিকরা জানান, হারানো মোবাইল খুজে পাওয়া যায় এটা অবিশ্বাস্য মনে হলেও সত্য। মোবাইল হারিয়ে সাধারণ ডায়েরী করে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে জমা দিলে অতিদ্রুত তারা মোবাইল খুঁজে ফেরত দিয়েছেন।সাতক্ষীরা জেলা পুলিশের অক্লান্ত পরিশ্রমের ফলে তারা মোবাইল ফোন ফেরত পেয়ে বেশ আনন্দিত। পুলিশের এমন মহতী কাজকে সাধুবাদ জানিয়েছে উপস্থিত সকলে। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..