রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

বাঁশখালীতে প্রাইমারী শিক্ষকদের মাঝে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণে, “চট্টগ্রাম জেলা পরিষদ,

আনোয়ারুল হক বাঁশখালী প্রতিনিধি চট্টগ্রাম
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
আয়োজনে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণ ও প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা (আজ ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার) সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।
বাঁশখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দ আবু সুফিয়ানের সভাপতিত্বে ও
বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সংকর প্রসাদ দাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার (সংগ্রাম)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ইউআরসি ইন্সট্রাক্ট সেলিম উদ্দিন,
বাঁশখালী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আবু বকর ছিদ্দিকী, চট্টগ্রাম জেলা পরিষদের প্রকৌশলী অপু বড়ুয়া, বাঁশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার, দপ্তর সম্পাদক এরশাদ সহ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,শিক্ষিকা মন্ডলী।
চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম বলেন, আমি বাঁশখালী আসন হতে সদস্য হওয়ার পর থেকে সরকারি এক টাকা বেতন গ্রহণ করি নাই। এই বেতন গুলো বাঁশখালী’র বিভিন্ন সময় দুস্ত  গরিব অসহায় মানুষের মাঝে বিভিন্ন উপহার হিসাবে প্রদান করে দিয়েছি। এছাড়াও পুরো বাঁশখালী’র সকল প্রাথমিক বিদ্যালয়ের মাঝে আমার প্রকল্প প্রদান করেছি।
চট্টগ্রাম জেলা পরিষদের প্রকৌশলী অপু বড়ুয়া বলেন, বাঁশখালী আসনে দায়িত্ব গ্রহণের পরে নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম এক মাসের বেতন ও তিনি গ্রহণ করে নাই। বরং বেতনের সাথে নিজস্ব তহবিল থেকে অর্থ যোগ করে বাঁশখালীর আনাচে-কানাচে গরিব দুঃখী অসহায় মানুষের মাঝে বিভিন্ন উপহার হিসেবে প্রদান করে দিয়েছে। তিনি আরও বলেন আগামীতে স্কুলের পাশের হার অনুযায়ী আমি আমার ব্যাক্তিগত তরফ থেকে প্রতিটি স্কুলের শিক্ষক কে সম্মানী প্রধান করবো

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..