বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

হাফিজুর রহমান হাফিজ সাতক্ষীরা প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহিদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহবানে সংগঠনের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একে ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলামের সন্চালনায় কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি। কার্যনির্বাহী কমিটির সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, মিসেস সাহানা মহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ওসমান গনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিএম ফাত্তাহ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ আব্দুল কাদের, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, সাংগঠনিক সম্পাদক মো. আতাউর রহমান, কাজী আকতার হোসেন, কোষাধ্যক্ষ রাজ্যেশ্বর দাস, কার্যনির্বাহী কমিটির সদস্য ফিরোজ আহমেদ, এসএম শওকত হোসেন, শেখ নুরুল ইসলাম, মো. মুজিবর রহমান, শেখ ফিরোজ আহমেদ স্বপন, শেখ আব্দুর রশিদ, মো. শাহজান আলী, মো. সাহাদাৎ হোসেন, মো. মনিরুজ্জামান মনি, সাঈদ মেহেদী, সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, মিসেস কোহিনুর ইসলাম, মোস্তাফিজুর রহমান নাসিম, শেখ মনিরুল হোসেন মাসুম, নাজমুন নাহার মুন্নি, মো. সামছুর রহমান, মীর জাকির হোসেন, মিসেস মাহফুজা সুলতানা রুবি, ইসমত আরা বেগম প্রমুখ। আগামী ২৫ সেপ্টেম্বর সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে জেলা নেতৃবৃন্দসহ দলীয় সকল নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও সাতক্ষীরা পৌরসভার ভারপ্রপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসান। উল্লেখ্য যে, সাতক্ষীরায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানানো হয় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায়। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভার আলোচ্যসূচির মধ্যে ছিল আগামী ২৩ সেপ্টেম্বর বিকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সাতক্ষীরার নলতা কলেজ মাঠের জনসভা সফল করার লক্ষ্যে বিস্তারিত কর্মসূচি গ্রহণসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এসময় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..