শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

বরুড়ায় শিশু ইব্রাহিম হত্যার খুনি গ্রেফতার।

মোঃখোরশেদ আলমঃ বরুড়া (কুমিল্লা) সংবাদদাতাঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

বরুড়া উপজেলা পৌরসদরের পাঠান পাড়া গ্রামের শিশু ইব্রাহিম খলিল নিখোঁজের ৩ দিন পরে তার মৃত মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঘটনার সুত্র,জানাযায় গত ০৪ সেপ্টেম্বর তারিখ দুপুর অনুমান ১ টায় বরুড়া পাঠান পাড়া গ্রামের প্রবাসী মাসুদ রানার ছেলে ইব্রাহিম খলিল(৮) মাদ্রাসা হইতে পরীক্ষা শেষে বাড়িতে যায় নাই।
বহু খোজাখুজির পরে গত ৬ সেপ্টেম্বর দুপুর ১২ টা ৩৫ মিনিটের, সময় অত্র থানাধীন ০২নং ভবানীপুর ইউপি পোমতলা গ্রামের মুকবুল নামের একজনের কৃষি জমি থেকে নিখোঁজ শিশু ইব্রাহিম খলিলের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে বরুড়া থানা পুলিশ স্থানীয় গন্যমান্যদের উপস্থিতিতে উক্ত লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে ভিকটিমের মা জেসমিন আক্তার বাদী হয়ে বরুড়া থানার একটি মামলা ধায়ের করেন।

মামলা রুজুর পরপরই কুমিল্লা পুলিশ সুপারের দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ এর সার্বিক তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক(তদন্ত) এর সার্বিক সহযোগিতায় তদন্তকারী কর্মকর্তা সহ বরুড়া থানার চৌকস টিম মামলার মূল আসামীকে গ্রেফতারের জন্য বরুড়া থানা সহ কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ও বিশেষ গুপ্তচর নিয়োগের মাধ্যমে অত্র মামলার ঘটনার সহিত জড়িত মূল আসামী আল আমিন (২৫)’কে গত ০৭ সেপ্টেম্বর বিকাল ০৩ টা২০ মিনিটের সময় সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানাধীন বাশতলা থেকে খুনি আল-আমিনকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে গ্রেফতারকালে জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত আসামী পূর্ব শত্রুতার জের ধরিয়া অত্র মামলার ভিকটিম ইব্রাহিম খলিল (৮)-কে হত্যা করিয়া লাশ মাটি চাপা দিয়াছে বলে, ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..