রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

পাথরঘাটায় জামায়াতের আমীরসহ আটক -৩

নাজমুল হাসান পাথরঘাটা (বরগুনা)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  গত ১৫ অগাস্ট  রোজ মঙ্গলবার পিরোজপুর জামাতের নায়েবে আমির মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর জানাজা নামাজে অংশগ্রহণ করায় বরগুনার পাথরঘাটায় গ্রেফতার হয়েছে তিনজন।
গত ১৫ ই আগস্ট জামায়াতে ইসলামী বাংলাদেশ  সাবেক নায়েবে আমীর আল্লামা  দেলোয়ার হোসেন সাঈদির, জানাযা নামাযে পাথরঘাটা থেকে অংশগ্রহন করায় পাথরঘাটা প্রশাসন নড়েচড়ে বসে। সেই থেকেই তৎপরতা বাড়িয়ে জামায়াতের নেতাকর্মীদের গ্রেপ্তার প্রচেষ্টা চালায় শেষ পর্যন্ত  বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)আজ ২৪ আগষ্ট বৃহস্পতিবার পাথরঘাটা থেকে তিনজন গ্রেফতার করেন,। পাথরঘাটা উপজেলা আমীর মো:সামিম আহসান,(৫৫) পিং মো:,কাঞ্চন আলী হাওলাদা, গ্রাম  মুন্সিরহাট, ইউনিয়ন  ৩ নং চরদুয়ানি,তিনি বর্তমানে কিরনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে কর্মরত আছেন তাকে স্কুল থেকে আটক করে এবং  সাবেক পৌর আমীর মাওলানা ফজলুর রহমান, (৫৭)পিং হযরত আলী হাওলাদার,  বাসা- পাথরঘাটা পৌরসভার ১ নং ওয়ার্ড তাকে বাসা থেকে আটক করে  ও  মোঃ নাসির উদ্দীন সরদার,(৫২) পিং নুরুল ইসলাম সরদার বাসা থেকে আটক করে।  পাথরঘাটা পৌরসভার এক নং ওয়ার্ড। তিনি বর্তমানে জামায়াতের রোকন।
পাথরঘাটা থানায় যোগাযোগ করা হলে এসআই মোঃ আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করে, বলেন বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ তাদেরকে আটক করে, থানায়  হস্তান্তর করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..