শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পাথরঘাটায় জামায়াতের আমীরসহ আটক -৩

নাজমুল হাসান পাথরঘাটা (বরগুনা)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  গত ১৫ অগাস্ট  রোজ মঙ্গলবার পিরোজপুর জামাতের নায়েবে আমির মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর জানাজা নামাজে অংশগ্রহণ করায় বরগুনার পাথরঘাটায় গ্রেফতার হয়েছে তিনজন।
গত ১৫ ই আগস্ট জামায়াতে ইসলামী বাংলাদেশ  সাবেক নায়েবে আমীর আল্লামা  দেলোয়ার হোসেন সাঈদির, জানাযা নামাযে পাথরঘাটা থেকে অংশগ্রহন করায় পাথরঘাটা প্রশাসন নড়েচড়ে বসে। সেই থেকেই তৎপরতা বাড়িয়ে জামায়াতের নেতাকর্মীদের গ্রেপ্তার প্রচেষ্টা চালায় শেষ পর্যন্ত  বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)আজ ২৪ আগষ্ট বৃহস্পতিবার পাথরঘাটা থেকে তিনজন গ্রেফতার করেন,। পাথরঘাটা উপজেলা আমীর মো:সামিম আহসান,(৫৫) পিং মো:,কাঞ্চন আলী হাওলাদা, গ্রাম  মুন্সিরহাট, ইউনিয়ন  ৩ নং চরদুয়ানি,তিনি বর্তমানে কিরনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে কর্মরত আছেন তাকে স্কুল থেকে আটক করে এবং  সাবেক পৌর আমীর মাওলানা ফজলুর রহমান, (৫৭)পিং হযরত আলী হাওলাদার,  বাসা- পাথরঘাটা পৌরসভার ১ নং ওয়ার্ড তাকে বাসা থেকে আটক করে  ও  মোঃ নাসির উদ্দীন সরদার,(৫২) পিং নুরুল ইসলাম সরদার বাসা থেকে আটক করে।  পাথরঘাটা পৌরসভার এক নং ওয়ার্ড। তিনি বর্তমানে জামায়াতের রোকন।
পাথরঘাটা থানায় যোগাযোগ করা হলে এসআই মোঃ আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করে, বলেন বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ তাদেরকে আটক করে, থানায়  হস্তান্তর করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..