শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

পঞ্চগড়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

পঞ্চগড় উপজেলা প্রতিনিধি মো নয়ন আলী
  • আপলোডের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

 

পঞ্চগড় জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রবিবার (১৩ আগস্ট) সকালে জেলা আইন শৃঙ্খলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্য জেলা প্রশাসক মা. জহুরুল ইসলাম বলেন, ‘জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন এবং সর্বস্তরের লোকজনের সহযোগিতায় পঞ্চগড় জেলাকে চুরি, ডাকাতি, চোরাচালান, মাদকসহ সকল অপরাধ মুক্ত করা সম্ভব। আমরা সকলে সেই লক্ষ্য নিয় কাজ করছি। জেলার সার্বিক আইন শৃঙ্খলা স্বাভাবিক থাকায় সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, যে কোন মূল্যে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে দায়িত্বশীল ভুমিকা রাখতে হবে।

এসময় আরও বক্তব্য রাখেন- জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল যোবায়েদ হাসান অতিরিক্ত পুলিশ সুপার কনক কান্তি দাস, সিভিল সার্জন ডা. মোস্তফা জামান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, বৌদা পৌরসভার মেয়র আজাহার আলী, বীর মুক্তিযাদ্ধা এটিএম সারোয়ার হোসেন, কমিটির সদস্য জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, জ্যোষ্ঠ সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, সফিকুল আলম প্রমুখ।

সভায় শহরের গুরুত্বপূর্ণ স্থানে সিসিটিভি স্থাপন এবং অচল সিসিটিভিগুলা সচল করার সিদ্ধান্ত নেয়া হয়।এছাড়া সভায় মাদক, নারী শিশু পাচার, নারী শিশু নির্যাতন, ধর্ষণ, আত্মহত্যা, নিরাপদ সড়ক, দ্রব্যমল্য, ভেজালমুক্ত খাদ্য, সিমান্তে নদীসহ সমতলে পাথর উত্তোলন, পরিবেশ বিষয় আলোচনা হয় এবং এসব কার্যক্রম বন্ধে সিদ্ধান্ত গৃহীত হয়।সভায় বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তারাসহ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..