রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

হালদায় নৌকা ডুবে নিখোঁজ সাহেদের মরদেহ উদ্ধার।

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ
  • আপলোডের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

চট্টগ্রামের রাউজানের হালদা নদীতে নৌকা ডুবে নিখোঁজ সাহেদ হোসেন বাবুর মরদেহ ৩৩ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে ৷ বুধবার (৯ আগস্ট) ভোর ৪টার দিকে হালদা নদীর ছায়ার চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
তথ্যটি নিশ্চিত করেছেন রাউজান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম। নিহত ব্যবসায়ী সাহেদ হোসেন উপজেলার উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের এস এম ইউসুফের ছেলে।

জানা যায়, ভারী বর্ষণ ও জোয়ারের পানিতে ভেসে যাওয়া খামারের গরু উদ্ধার করতে প্রজেক্টে গিয়েছিলেন সাহেদ। গরুগুলো উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে শাহেদ আরও চারজন সঙ্গীসহ সন্ধ্যায় নৌকাযোগে ফেরার পথে প্রবল স্রোতে উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায়। এসময় তিনজন সাঁতরিয়ে কূলে উঠতে পারলেও সাঁতার না জানা হতভাগ্য সাহেদ পানিতে তলিয়ে যায়।

খবর পেয়ে তার সন্ধানে নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ব্যাপক তল্লাশি শুরু করেন। অপেক্ষায় ছিলেন তার চার বছর বয়সী একমাত্র সন্তান রোহান, স্ত্রী স্বজনসহ শত শত মানুষ। অবশেষে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর বুধবার ভোর রাতে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হয় রাউজান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সদস্যরা। এদিকে, মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। সাহেদের সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার তৎপরতা অব্যাহত রাখার জন্য পুলিশ ও ডুবুরি দলের সদস্যের প্রতি আহবান জানিয়েছিলেন তিনি। একই সঙ্গে উদ্ধার তৎপরতায় জনপ্রতিনিধি দলীয় নেতাকর্মীদের সহযোগিতা অব্যাহত রাখার আহবানও জানান তিনি

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..