রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সুনামগঞ্জে দোয়ারাবাজারে র‌্যাবের অভিযানে ২৪৫০ কেজি ভারতীয় চিনিসহ আটক ২

মাসুদ রানা সোহাগ  দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি  :
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
 সুনামগঞ্জের দোয়ারাবাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ সিপিসি ৩ এর অভিযানে ২ হাজার ৪শত ৫০কেজি ভারতীয় চিনিসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। বুধবার  রাতে ওই অভিযান পরিচালনা করে র‌্যাব।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার সবজির আড়ৎ এর পশ্চিম পার্শ্বে জনৈক মোঃ জজ মিয়ার বসত বাড়ীতে পৌঁছাইলে র‍্যাবের  উপস্থিতি টের পেয়ে ২জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে এসআই সৈয়দ মোহাম্মদ সৈকতের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায়  উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার গ্রামের মৃত এলাহী বক্সের পুত্র মোঃ জজ মিয়া (৭০) ও কিরণপাড়া গ্রামের নূরুল ইসলামের পুত্র মোঃ আব্দুল কাদের (৩৩)কে আটক করা হয়েছে।
এ সময় আটক  মোঃ জজ মিয়ার বসতঘরের পশ্চিম পার্শ্বে গোয়ালঘরে তল্লাশী করে ২০টি সাদা রংয়ের ভারতীয় চিনির বস্তা যার  প্রতিটি বস্তার ওজন ৫০ কেজি করে মোট (২০x৫০) = ১০০০ কেজি ভারতীয় চিনি এবং  মোঃ আব্দুল কাদেরের মালিকানাধীন  ২৯টি অফহোয়াইট রংয়ের ভারতীয় চিনির বস্তা যার  প্রতিটি বস্তার ওজন ৫০ কেজি করে মোট (২৯x৫০) = ১৪৫০ কেজি ভারতীয় চিনি। সর্বমোট উদ্ধার (২০+২৯) = ৪৯ বস্তা ভারতীয় চিনি যার সর্বমোট ওজন (১০০০+১৪৫০) = ২৪৫০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে।
র‍্যাব-৯,সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্প কোম্পানি কমান্ডার মোঃ মতিয়ার রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয় করছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটকদের  দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..