সোমবার, ২৭ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

সুনামগঞ্জে দোয়ারাবাজারে র‌্যাবের অভিযানে ২৪৫০ কেজি ভারতীয় চিনিসহ আটক ২

মাসুদ রানা সোহাগ  দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি  :
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
 সুনামগঞ্জের দোয়ারাবাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ সিপিসি ৩ এর অভিযানে ২ হাজার ৪শত ৫০কেজি ভারতীয় চিনিসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। বুধবার  রাতে ওই অভিযান পরিচালনা করে র‌্যাব।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার সবজির আড়ৎ এর পশ্চিম পার্শ্বে জনৈক মোঃ জজ মিয়ার বসত বাড়ীতে পৌঁছাইলে র‍্যাবের  উপস্থিতি টের পেয়ে ২জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে এসআই সৈয়দ মোহাম্মদ সৈকতের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায়  উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার গ্রামের মৃত এলাহী বক্সের পুত্র মোঃ জজ মিয়া (৭০) ও কিরণপাড়া গ্রামের নূরুল ইসলামের পুত্র মোঃ আব্দুল কাদের (৩৩)কে আটক করা হয়েছে।
এ সময় আটক  মোঃ জজ মিয়ার বসতঘরের পশ্চিম পার্শ্বে গোয়ালঘরে তল্লাশী করে ২০টি সাদা রংয়ের ভারতীয় চিনির বস্তা যার  প্রতিটি বস্তার ওজন ৫০ কেজি করে মোট (২০x৫০) = ১০০০ কেজি ভারতীয় চিনি এবং  মোঃ আব্দুল কাদেরের মালিকানাধীন  ২৯টি অফহোয়াইট রংয়ের ভারতীয় চিনির বস্তা যার  প্রতিটি বস্তার ওজন ৫০ কেজি করে মোট (২৯x৫০) = ১৪৫০ কেজি ভারতীয় চিনি। সর্বমোট উদ্ধার (২০+২৯) = ৪৯ বস্তা ভারতীয় চিনি যার সর্বমোট ওজন (১০০০+১৪৫০) = ২৪৫০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে।
র‍্যাব-৯,সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্প কোম্পানি কমান্ডার মোঃ মতিয়ার রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয় করছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটকদের  দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..