বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট

বোরহানউদ্দিন প্রেসক্লাবের আহব্বায়ক কমিটি ঘোষণা

মোঃ জহিরুল ইসলাম বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি ঃভোলা
  • আপলোডের সময় : বুধবার, ২১ জুন, ২০২৩

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ঐতিহ্যবাহী বোরহানউদ্দিন প্রেসক্লাবের ৫সদস্যের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

দৈনিক আজকালের প্রতিনিধি উজ্জ্বল হাওলাদার কে আহব্বায়ক, দৈনিক মানব জমিনের প্রতিনিধি ফয়সাল আহম্মেদ কে সদস্য সচিব করে ৫সদস্যের আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হচ্ছে যুগ্ম-আহব্বায়ক পদে দৈনিক সমাচার পত্রিকার প্রতিনিধি মেজবাউদ্দিন সম্রাট। সদস্য পদে আজকের বার্তার বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি শাহাজাদা আকন,দি বাংলাদেশ টুডে”র বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি মোঃ তায়েফ তালুকদার কে সদস্য করে এই কমিটি ঘোষণা করা হয়।
প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি আয়কর আইনজীবী কামরুল আহসানের সভাপতিত্বে এবং সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক দৈনিক সংগ্রাম প্রতিদিন এর স্টাফ রিপোর্টার মোঃ হাসনাইন এর সঞ্চালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়,এতে পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় তিনি পূর্বের কমিটির কার্যক্রম রহিত করেন এবং সভায় সকলের সম্মতিক্রমে কন্ঠভোটের মাধ্যমে আহব্বায়ক কমিটি নির্বাচিত করেন ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..