শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ

প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিলেন প্রেমিকা

জি.এম.হিরোন তারেক কেশবপুর যশোর প্রতিনিধি-:
  • আপলোডের সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
যশোরে দাবিকৃত টাকা দিতে অস্বীকার করায় প্রেমিক বিল্লাল হোসেন (৩০) নামে এক যুবকের গোপনাঙ্গ কর্তন করেছে প্রেমিকা। ঘটনাটি ঘটেছে গত শনিবার সকালে কেশবপুরের ভালুকঘর গ্রামে। তিনি ওই গ্রামের মাসের মোড়লের ছেলে। গুরুতর অবস্থায় তাকে রোববার যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত বিল্লাল জানান, একই গ্রামের এক নারীর সাথে তার অবৈধ প্রেমজ সম্পর্ক চলে আসছিলো। সালমা প্রায় সময় বিভিন্ন অজুহাতে তার কাছ থেকে টাকা নিতেন। গত শনিবার সকালে তাকে ফোন করে ঈদের কেনাকাটা করার জন্য ১০ হাজার টাকা চায়। কিন্তু তিনি জানান কাছে টাকা নেই। ঈদের আগে কোনো টাকা দিতে পারবেন না। সন্ধ্যা ৭ টায় আবারও তাকে ফোন করে জানান স্বামী বাড়িতে নেই। তারা দু’জন এক সাথে ব্যক্তিগত সময় কাটাতে চান। রাত পৌনে ৮ টার দিকে তিনি প্রেমিকার ঘরে গেলে সালমা  দা দিয়ে তার গোপনাঙ্গ কোপ মেরে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে রোববার দুপুরে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতলে নিয়ে আসে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..