বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান-নবম শ্রেণির ছাত্রীর মুখে ব্লেড দিয়ে জখম।

যশোর প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
 বৃহস্পতিবার সকালে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।
 এর আগে বুধবার (১ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার গরু হাটের সামনে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত ব্যক্তি একই উপজেলার বুইকরা গ্রামের ড্রাইভার পাড়ার হায়দার আলীর ছেলে রোহান ইসলাম (২১)।
ভুক্তভোগী ছাত্রী বলেন, দীর্ঘদিন ধরে রোহান আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রতিদিনের মতো বুধবার বিকেলে আমি স্কুল থেকে বাড়ি ফিরছিলাম। পরে পথে গরু হাটের সামনে আমার গতিরোধ করে আবারও প্রেমের প্রস্তাব দেয় রোহান। এ সময় প্রস্তাবে রাজি না হওয়ায় রোহান ক্ষিপ্ত হয়ে আমার মুখে ব্লেড দিয়ে আঘাত করে।
তিনি আরও জানান, আমার চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। আমাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান জানান,বুধবার বিকেলে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে বখাটে যুবক ব্লেড দিয়ে আহত করেছে। এ ঘটনায় মামলা করা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে অভয়নগর থানা পুলিশ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..