শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

যশোরের বাঘারপাড়া উপজেলার একটি স্কুলের পিকনিকের বাস দূর্ঘটনায় নিহত ১: আহত ৩৫

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানি উপজেলার বরাশুর নামক স্থানে যশোরগামী পিকনিকের বাস দূর্ঘটনা এক জন নিহত ও অপর ৩৫ জন আহতের ঘটনা ঘটেছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। মারাত্মক ভাবে আহত ২০জনকে যশোর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

তিনটি গাড়িতে করে যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী বিদ্যালয়ের শিক্ষার্থীরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া শিক্ষাসফরে করতে গিয়েছিল। ফেরার পথে তাদের বহনকারী একটি বাস দূর্ঘটনার কবলে পড়ে। অন্যগাড়ীকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে এ দূর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
নিহত ব্যক্তির নাম বিদ্যুত বিশ্বাস(৫০) তিনি ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য।
তিনি যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী গ্রামের গকুল চন্দ্র বিশ্বাসের ছেলে বলে জানা যায়।
কাশিয়ানী থানার এস,আই দেওয়ান সাদেকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার(৯ ফেব্রুয়ারী)রাত ৮:৩০ মিনিটের দিকে টুঙ্গিপাড়া থেকে পিকনিক শেষে যশোরের বাঘারপাড়ার বাকড়ী গ্রামে ফিরছিল শিক্ষাসফরে আসা শিক্ষার্থীরা। পথিমধ্যে ঘটনাস্থলে নিয়ন্ত্রন হারিয়ে বাসটি রাস্তার পাশে গাছের সাথে গিয়ে সজোরে ধাক্কা লাগিয়ে দেয়,ফলে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।এ সময় অন্তত ৩৬ জন আহত হয়।
ফায়ার সার্ভিস, কাশিয়ানী থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ আহতদেরকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে সেখানে বিদ্যুত বিশ্বাসকে চিকিৎসারত ডাক্তার মৃত ঘোষনা করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..