সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

গাইবান্ধা গোবিন্দগঞ্জে এক যুবতীকে গণ ধর্ষণের অভিযোগ। গ্রেফতার-২

(ইসমাইল সিরাজী) গাইবান্ধা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক যুবতীকে গণ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।
গেল সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দরবস্ত ইউনিয়নের মৃত নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও হাদি আকন্দের ছেলে মনির আকন্দ (৪৪) কে গ্রেফতার করা হয়।
এ তথ্য নিশ্চিত করে পুলিশ জানায়, জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে ওই যুবতীর সঙ্গে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে প্রেম- ভালোবাসার সম্পর্ক করে আসছিল। এরই একপর্যায়ে গত বৃহস্পতিবারদেখা করার কথা বলে যুবতীকে ডেকে দরবস্তর ইউনিয়ানে একটি কলাবাগানে নিয়ে নিয়ে যায়। তারপর জাহিদুল ও তার সহযোগীরা তাকে ধর্ষণ করে এবং তার কাছ থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নেয়। এরই পরিপ্রেক্ষিতে (৩০ সেপ্টেম্বর) ওই যুবতী বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইজার উদ্দিন সাংবাদিকদের জানান,এজাহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। ধৃত জিনের বাদশা পরিচয় দিয়ে এমন অপকর্মে চালিয়ে আসছিল।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..