রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

কুমিল্লার দাউদকান্দিতে চাকরির প্রলোভন দেখিয়ে অসহায় গরীব কিশোরী কে গণধর্ষণ।

মোঃ ওমর ফারুক( কুমিল্লা, প্রতিনিধি)
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

গত ১৯. ০৯.২২খ্রীঃ তারিখ আনুমানিক বিকাল ১৬:২০ ঘটিকার সময় দাউদকান্দি মডেল থানাধীন গৌরীপুর ইউনিয়ন এর পশ্চিম হুগলিয়া জনৈক আশরাফ এর জমি সংলগ্ন ঢাকা -চট্রগ্রাম মহাসড়কের পাশে ঝোপঝাড় থেকে একটি কিশোরি মেয়ে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে এক পথচারী, তিনি তখনি দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ কে অবহিত করলে তাৎক্ষণিক ওনি নিজে এবং সহকারী পুলিশ সুপার দাউদকান্দি সার্কেল মহোদয় সহ একটি চৌকস তদন্তকারী টিম কতৃক ভিকটিম কে উদ্ধার করে প্রাথমিক ভাবে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (গৌরীপুর) প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। ভিকটিমের শারিরীক অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নারী পুলিশ সদস্যের মাধ্যমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

বর্তমানে ভিকটিম কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
উল্লেখ্য যে, ভিকটিম এর সহিত পশ্চিম হুগলিয়ার অভিযুক্ত আসামি মোঃমিরাজুল ইসলাম প্রকাশ শরিফের সাথে পরিচয় সুবাদে, পরিচয় হয় মিরাজের সাথে, মিরাজ চাকরির প্রলোভন দেখায় ভিকটিম কিশোরী কে, তখন ভিকটিম বলেন তার কাছে এন আই ডি কার্ড এবং জন্ম নিবন্ধন কার্ড ও নেই। মিরাজ সব কাগজ পত্র সহ চাকরি দিবে বলে ভিকটিম কে আশ্বাস দেয়, ঘটনার দিন সুকৌশলে ভিকটিম কে ডেকে নেয় গৌরীপুর পশ্চিম হুগলিয়া ঢাকা চট্রগ্রাম মহাসড়কের পাশে ঝোপঝাড়ে নিয়ে যায় এবং সেখানে তার সাথে আরো পাঁচ জন মিলে ভিকটিম কে ধর্ষন ও শারীরিক নির্যাতন করে, অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। ভিকটিমের তথ্য মতে প্রথমে মিরাজুল ইসলাম শরিফ, অপু, মোকলেছ কে আটক করে দাউদকান্দি মডেল থানার ওসি এবং সার্কেল এস পি মহোদয়।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার ওসি মহোদয়ের কাছ জানতে চাইলে তিনি বলেন, ঘটনা আমরা অতি গুরুত্বপূর্ণ ভাবে দেখছি এবং যাদের আমরা এখন আটক করতে পারিনি তাদের কে আটক করতে অভিযান অব্যহত রয়েছে। ইনশাআল্লাহ আমরা খুব দ্রুত তাদের আটক করতে পারবো বলে আশাবাদী।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..