শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

নড়াইলের লোহাগড়ায় সাংবাদিকের উপর হামলা সন্ত্রাসী আজিজুরকে ছয় মাসের জেল দিলেন আদালত,

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

নড়াইলের লোহাগড়ায় এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি ও নড়াইল সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী আশরাফের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় শেখ আজিজুর রহমান নামের এক ব্যক্তিকে ছয় মাসের জেল ও এক হাজার টাকা জরিমানা করেছেন আদালত। রবিবার (৭ আগষ্ট) দুপুরে বিজ্ঞ আদালত এ রায় ঘোষনা করেন। এ সময় আসামী আজিজুর রহমান (৫০) ও তার স্ত্রী মামলার ২নং আসামী নাছিমা বেগম (৪৫) আদালতে উপস্থিত ছিলেন। আজিজুর লোহাগড়া পৌরসভাধীন ৬নং ওয়ার্ড গোপীনাথপুর গ্রামের মৃত রাঙ্গা মিয়া শেখের ছেলে ও লক্ষীপাশা পোষ্ট অফিসের পোষ্ট মাষ্টার শেখ সাহিদুলের বড় ভাই। রায় ঘোষনার পর পুলিশ আসামী আজিজুরকে হাতকড়া পরিয়ে আদালতের দোতলা থেকে নিচতলায় নিয়ে যায়।
মামলা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২৩ জুলাই জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশি শেখ আজিজুর রহমান তার স্ত্রী নাছিমা বেগম ও কন্যা মুক্তা খানমকে সাথে নিয়ে সাংবাদিক কাজী আশরাফের উপর সন্ত্রাসী হামলা চালায়। ওই দিন কাজী আশরাফ বাদি হয়ে আজিজুর রহমানকে ১নং, নাছিমা বেগমকে ২নং এবং মুক্তা খানমকে ৩নং আসামী করে লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পুলিশ ঘটনা তদন্ত করলে আসামীদের বিরুদ্ধে দ:বি: আইনের ৩২৩/৫০৬(২) ধারার অপরাধ প্রাথমিক ভাবে সত্যতা পেলে বিবাদীদের বিরুদ্ধে প্রকাশ্য আদালতে বিচারের নিমিত্তে প্রতিবেদন বিজ্ঞ আদালতে দাখিল করে। বিভিন্ন সূত্রে জানা গেছে আজিজুর একাধিক বিবাহকরা সহ আপন বোন ও বোনের সন্তানদের জমিজমার প্রাপ্য অংশ থেকে বঞ্চিত করেছে। এ ছাড়াও শেখ আজিজুরের বিরুদ্ধে লোহাগড়া থানায় একাধিক জিডি রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..