রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

নীলফামারী ডিমলার টেপাখরিবাড়ি ইউপিতে এ্যাম্বুলেন্সের উদ্বোধন ও ভাঙ্গা রাস্তা পরিদর্শন

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২

প্রধানমন্ত্রীর স্বপ্ন “আমার গ্রাম আমার শহর” বাস্তবায়নের লক্ষ্যে ইউনিয়ন পর্যায়ের নাগরিকদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে টেপাখরিবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হক এর পরিকল্পনা ও নির্দেশনায় ২০২১-২২ অর্থবছরের (এলজিএসপি-৩) এর অর্থায়নে ১১ লাখ ২০ হাজার টাকায় একটি নতুন অ্যাম্বুলেন্স ক্রয় করা হয়।
টেপাখরিবাড়ি সহ পার্শ্ববর্তী কয়েক ইউনিয়নের রোগী পরিবহনের ক্ষেত্রে শুধুমাত্র তেল দিয়ে রোগীর পরিবার এই এ্যাম্বুলেন্সটি ব্যবহার করতে পারবে। এতে কোনো অতিরিক্ত টাকা দেওয়ার প্রয়োজন হবে না।

রবিবার (১৯শে জুন) বিকাল পাঁচটার সময় নীলফামারীর ডিমলা উপজেলায় টেপাখড়িবাড়ী সহ পার্শ্ববর্তী ইউনিয়নের সর্বসাধারণের স্বাস্থ্যসেবায় ব্যবহৃত এই অ্যাম্বুলেন্সটির এর শুভ উদ্বোধন ও তিস্তা নদীর তীরবর্তী স্বপন বাঁধের ভাঙ্গা অংশ পরিদর্শন করেন জেলা প্রশাসক ইয়াসিন আরেফীন।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আব্দুল করিম, সহকারী কমিশনার (ভূমি) ইবনুল আবেদীন, ইউপি চেয়ারম্যান মইনুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, উপসহকারী প্রকৌশলী (ত্রাণ শাখা) ফেরদৌস আলম এছাড়াও অত্র ইউনিয়নের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,গত কয়েকদিনের টানা ভারী বর্ষণ ও উজানের পাহাড়ি ঢলে তিস্তা নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রভাবিত হওয়ায় টেপাখড়িবাড়ি ইউনিয়নের তেলির বাজার সংলগ্ন স্বেচ্ছাসেবী স্বপন বাঁধের প্রায় ৫০ মিটার অংশ ভেঙ্গে আশপাশের বসত ভিটায় পানি প্রবেশ করে। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পানি বন্দি মানুষের মাঝে ত্রান সহায়তা হিসাবে ২০ কেজি করে মোট ১৫০ জনের মাঝে (জিআর) চাউলসহ বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..