মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

বেনাপোলে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার

জসিমউদ্দীন বেনাপোল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২

যশোরের বেনাপোল বাইপাস সড়ক থেকে (১৩ মার্চ) রবিবার সকালে চাঁদপুর থেকে অপহরণ হওয়া হান্নান মৃধা (৩৭) নামে এক যুবকের লাশ গাছের সাথে ঝুলন্ত থাকা অবস্থায় উদ্ধার করে বেনাপোল পোর্ট থানার পুলিশ। হান্নান মৃধা চাঁদপুর পৌর সভার মৃধা বাড়ি রোড বিষ্ণুদী এলাকার আবুল হোসেন মৃধার ছেলে।

বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত গোলাম রসূল জানান, এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি, বেনাপোল বাইপাস সড়কের পাশে এক যুবকের লাশ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় আছে। ঘটনাস্থলে গিয়ে লাশটি নামিয়ে তার প্যান্টের পকেট থেকে একটি পরিচয়পত্র পাওয়া যায়।
জানা যায়, সে বেশ কয়েকদিন যাবত নিখোঁজ ছিলেন।

তিনি আরো জানান, লাশ ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..