মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন   যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে, মাশরাফীসহ ৮ বাংলাদেশি ক্রিকেটার

ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত।

ফটিকছড়ি  প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪

 ফটিকছড়ি উপজেলাধীন পেশাগত সংবাদকর্মীদের সংগঠন  ফটিকছড়ি রিপোর্টার্স ইউনিটির মাসিক সভা ২৪ মে সন্ধ্যায়  ফটিকছড়িস্থ নুর কম্পিউটার ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত হয়।

অত্র সংগঠনে আহবায়ক,দৈনিক নয়াবাংলার  প্রতিনিধি এইচ.এম.এম. সাইফুদ্দীন’র সভাপতিত্বে সদস্য সচিব মোঃ রায়হান উদ্দিনের সঞ্চলনায়  উপস্থিত ছিলেন মোঃ  ফজলুর রহমান(দৈনিক নতুন দিন), মোঃ তারেক (দৈনিক তৃতীয় মাত্র),মোঃ রুবেল(দৈনিক মাতৃজগত), মোঃ নাছির উদ্দিন (দৈনিক সন্ধ্যাবানী),শিকু উরাং (দৈনিক সংগ্রাম প্রতিদিন)
মোঃ নেজাম উদ্দিন (দৈনিক আজকের জনবানী),
মোহাম্মদ আজিজ (হ্যালো বাংলাদেশ),মোঃ সাইফুল্লাহ্(দৈনিক লিখনী সংবাদ),আরিফুল ইসলাম,(দৈনিক দেশ )।

সভায় সমাপনী বক্তব্যে আহবায়ক এইচ.এম.সাইফুদ্দীন বলেন, সাংবাদিক সমাজকে যে কোনো মূল্যে ঐক্যবদ্ধ থাকতে হবে। লেখালেখির স্বাধীনতা প্রতিষ্ঠিত করতে হলে সব ধরনের মতভিন্নতা দূর করে একসঙ্গে কাজ করতে হবে। নতুনদের কাজ করার সুযোগ তৈরি ও স্থান করে দিলে সিনিয়ারদের মূল্যায়ন বেশি হবে আশা করি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..