শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

এমরানুল হক এমরান’র আনারস মার্কার সমর্থনে ২সহস্রাধিক মানুষ প্রধান সড়কে আনন্দ উল্লাস

আনোয়ারুল হক বাঁশখালী প্রতিনিধি চট্টগ্রাম
  • আপলোডের সময় : বুধবার, ২২ মে, ২০২৪
আসন্ন বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী মুহাম্মদ এমরানুল হক (ইমরান) এর আনারস মার্কা সমর্থনে দুই সহস্রাধিক মানুষ বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে জমায়েত হয়ে  নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেন।
এতে দল মত নির্বিশেষে প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে মানুষ অংশ গ্রহন করেন। বাঁশখালী আর্দশ উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে গনমিছিল সহকারে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে টি.এন.টি অফিস পযর্ন্ত গিয়ে পূনরায় বাঁশখালী আর্দশ উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে সমবেত হয়।
উল্লেখ্য যে, মুহাম্মদ এমরানুল হক (ইমরান) গত পঞ্চম উপজেলা নির্বাচনে সর্বোচ্চ ভোটে উপজেলা ভাইস চেয়ারম্যানে জয় লাভ করলে ও বিভিন্ন সমস্যার কারণে চেয়ারে বসতে পারে নাই। বর্তমান তিনি একই পদে নির্বাচন না করে উপজেলা চেয়ারম্যান নির্বাচনে অংশগ্রহণ করেন। তিনি আরও বলেন, সকল ধরনের আচরণ বিধি মেনে মানুষের গনজাগরণ এবং গণ জোয়ার সৃষ্টি করে বিপুল ভোটে জয় লাভ করবেন।
চেয়ারম্যান পদ প্রার্থী মুহাম্মদ এমরানুল হক (ইমরান) আনারস প্রতীকে সি প্লাসের সাথে একান্ত সাক্ষাৎকারে বলেন,
ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বাঁশখালীতে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ৫ জুন। পুরো বাঁশখালীতে মোট  ভোটার সংখ্যা রয়েছে ৩,৭৬,৯০৬ জন এর মধ্যে নারী ভোটার ১,৭৪,৫৮১ পুরুষ ২,০২,৩২১ হিজরা ভোটার রয়েছে ৪ জন এবং কেন্দ্র সংখ্যা ১১৫ টি। অন্য দিকে আজ নির্বাচনী প্রচার প্রচারণা শুরুর দিনে বাঁশখালী থেকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোটা ১৫ জন প্রার্থী নিজেরা নিজেদের মত করে প্রচার প্রচারণা শুরু করেন বলেন জানা যায়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..