সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনামঃ
এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি

বাঁশখালীতে প্রাইমারী শিক্ষকদের মাঝে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণে, “চট্টগ্রাম জেলা পরিষদ,

আনোয়ারুল হক বাঁশখালী প্রতিনিধি চট্টগ্রাম
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
আয়োজনে বঙ্গবন্ধু বিষয়ক বই বিতরণ ও প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা (আজ ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার) সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।
বাঁশখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দ আবু সুফিয়ানের সভাপতিত্বে ও
বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সংকর প্রসাদ দাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার (সংগ্রাম)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী ইউআরসি ইন্সট্রাক্ট সেলিম উদ্দিন,
বাঁশখালী উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আবু বকর ছিদ্দিকী, চট্টগ্রাম জেলা পরিষদের প্রকৌশলী অপু বড়ুয়া, বাঁশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার, দপ্তর সম্পাদক এরশাদ সহ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,শিক্ষিকা মন্ডলী।
চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম বলেন, আমি বাঁশখালী আসন হতে সদস্য হওয়ার পর থেকে সরকারি এক টাকা বেতন গ্রহণ করি নাই। এই বেতন গুলো বাঁশখালী’র বিভিন্ন সময় দুস্ত  গরিব অসহায় মানুষের মাঝে বিভিন্ন উপহার হিসাবে প্রদান করে দিয়েছি। এছাড়াও পুরো বাঁশখালী’র সকল প্রাথমিক বিদ্যালয়ের মাঝে আমার প্রকল্প প্রদান করেছি।
চট্টগ্রাম জেলা পরিষদের প্রকৌশলী অপু বড়ুয়া বলেন, বাঁশখালী আসনে দায়িত্ব গ্রহণের পরে নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম এক মাসের বেতন ও তিনি গ্রহণ করে নাই। বরং বেতনের সাথে নিজস্ব তহবিল থেকে অর্থ যোগ করে বাঁশখালীর আনাচে-কানাচে গরিব দুঃখী অসহায় মানুষের মাঝে বিভিন্ন উপহার হিসেবে প্রদান করে দিয়েছে। তিনি আরও বলেন আগামীতে স্কুলের পাশের হার অনুযায়ী আমি আমার ব্যাক্তিগত তরফ থেকে প্রতিটি স্কুলের শিক্ষক কে সম্মানী প্রধান করবো

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..