বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট

লোহাগড়ায় ৩৬ বছর পরে যুবকের হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্ৰহন,

স্টাফ রিপোর্টার নড়াইলঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

 

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের কুমোর ডাঙ্গা গ্রামের কারিরাম এর ছেলে হিরামন (৩৬) নামের এক যুবক নিজ ইচ্ছাই হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহন করেছেন বর্তমান ওই নব মুসলিমের নাম মোঃ হাবিবুল্লাহ হাওলাদার। তিনি মুসলিম ধর্ম গ্রহণ করার পর, তার বাড়িতে থাকা স্বজনরা তাকে বেধড়ক মারধর করে, তখন সে কোন প্রকার উপায় না পেয়ে পটুয়াখালী চলে যায়।

এর আগে তিনি ইতনা চৌরাস্তা বাজারে সেলুনের কাজ করতেন,

এবং ওখান থেকে উকিল দিয়ে পাবলিক নোটারির মাধ্যমে স্ব-ইচ্ছায় সজ্ঞানে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করে বলে জানান।

তার স্ত্রী ও ১টি পুত্র সন্তান ও রয়েছে। নব মুসলিম হাবিবুল্লাহ হাওলাদার বলেন, আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি যদি আমার স্ত্রী ও সন্তান ইসলাম ধর্ম গ্রহণ করে তাহলে আমি তাদেরকে নিয়েই বাকি জীবন ইসলামের পথে থেকেই চলবো।

নব মুসলিম হাবিবুল্লাহ হাওলাদার সাংবাদিকদের প্রশ্নে জবাবে বলেন মুসলিম ধর্ম আমার কাছে ভালো লাগে এবং আমি বিভিন্ন সময়ে ওয়াজ মাহফিল শুনেছি।

আমি বাকি জীবন টা কোরআনের আদেশ-নির্দেশ মোতাবেক চলতে চাই ।

আমি চিতায় পুড়তে চাই না, কবরে যেতে চাই। সর্বশেষ নব মুসলিম হাবিবুল্লাহ হাওলাদার সকল মুসলিম ভাইদের কাছে দোয়া চেয়েছেন,যাতে ঈমানের সাথে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে ও সৎ পথে থেকে জীবন যাপন করতে পারে।

 

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..