মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

চট্টগ্রাম যুবদল নেতা মঞ্জুর ইন্তেকাল।

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

দীর্ঘদিন যাবত লিভার ক্যান্সারে আক্রান্ত চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ রবিবার সকাল ৭.৩০ টায় আনোয়ারা উপজেলার বৈরাগ নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন।
এক শোক বার্তায় তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।আজ বাদে আসর মরহু‌মের জানাজা নামাজ নিজ গ্রামের বা‌ড়ি‌তে অনু‌ষ্ঠিত হ‌য়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..