মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

সাংবাদিক পলাশ বড়ুয়া স্ট্রোক করে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করছেন।।

নুর নবী হোসেন রনি  দীঘিনালা খাগড়াছড়ি প্রতিনিধি 
  • আপলোডের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
 পাহাড়ের খ্যাতিমান প্রথম আলো’র সাংবাদিক  খাগড়াছড়ি, দীঘিনালা প্রতিনিধি ও দীঘিনালা প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও মাইনী মুক্ত রোভার স্কাউট গুরুপে’র সহ-সভাপতি পলাশ বড়ুয়া, (৪৫) মারা গেছেন। বুধবার বিকেলে ঢাকার সমরিতা প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ সময় জানা যায়, গত সোমবার সন্ধ্যার দিকে  পলাশ বড়ুয়া হঠাৎ স্ট্রোক করে।  প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, তারপর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেদিনই রাতে উন্নত চিকিৎসার জন্য পলাশ বড়ুয়াকে চট্টগ্রাম  একটি হাসপাতালে পাঠানো হয়েছিলো।
শারীরিক অবস্থার অবনতি হলে  উন্নত চিকিৎসার জন্য ঢাকার সমরিতা প্রাইভেট হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায়  ২রা  আগস্ট  রোজ  বুধবার সন্ধ্যার দিকে  পলাশ বড়ুয়া মারা যান, বলে নিশ্চিত করেছেন স্বজনরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..