সোমবার, ২০ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

টুঙ্গিপাড়ায় ট্রাকের নিয়ন্ত্রন হরিয়ে রাস্তার পাশে বাড়িতে ঘুমিয়ে থাকা ১ জনের মৃত্যু

গোলাম রব্বানী গোপালগঞ্জ জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

টুঙ্গিপাড়ায় টুঙ্গিপাড়ায় ট্রাকের নিয়ন্ত্রন হরিয়ে রাস্তার পাশে বাড়িতে ঘুমিয়ে থাকা ১ জনের মৃত্যু হয়।
গতকাল রাত আনুমানিক ৩টার সময় গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার সিংগিপাড়া গ্রামের ঋষী বাড়িরে উপর একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রন হরিয়ে পড়লে, এই মর্মন্তিক দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত হয় সতিস ঋষী এর ছেলে বিপ্লব ঋষী(৪৫)। জানা যায় গতকাল রাত আনুমানিক ৩টার সময় যেশোর খেকে আশা একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রন হরিয়ে বিপ্লব ঋষীর বাড়ির উপর পড়লে ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়। বাড়িতে তার মা বৌ ও ২টি সস্তান ছিল। মৃতের টিনের ঘরটি সম্পূর্ন দুমড়ে মুচড়ে গেলেও তাদের কোন ক্ষতি হয় নাই।
সরেজমিনে গেলে দেখা যায়, গোপালগঞ্জ টুঙ্গিপাড়া প্রধান সড়ক ঘেষে এই ঋষী বাড়ী অবস্থিত। এখানে ৬/৭ টি ঋষী পরিবার বসবাস করে। রাস্তা দিয়ে চলার সময় কোন গাড়ী একটু স্লিপ বা নিয়ন্তন হারালে এখানে বড় রকমের দূর্ঘটনা ঘটতে পারে। রাস্তার সাথে লাগানো এই সকল ঋষী পরিবারের ঘরগুলী দ্রুত অপসরন করা সহ এই সকল ঋষী পরিবারদের নিরাপদ আবাসনের ব্যাবস্থা গ্রহনকরা সরকারের একান্ত প্রয়োজন । এ ব্যপারে গোপালগঞ্জ এর সুযোগ্য জেলা প্রশাসশকের দৃষ্টি আকর্ষন করছি সেই সাথে টুঙ্গিপাড়া উপজেলার সকল কর্মকর্তার নজরদারী একান্ত প্রয়োজন বলে মনে করছে এলাকাবাসী।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..