শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নেত্রকোণায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

মোঃ রফিকুল ইসলাম  মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
নেত্রকোণার মোহনগঞ্জ ও কলমাকান্দায় বাড়ির পাশে থাকা ডোবা এবং পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।  এর মধ্যে মোহনগঞ্জে দুই শিশু ও কলমাকান্দায় এক শিশুর মৃত্যু হয়েছে।কলমাকান্দায় আজ শুক্রবার ভোর ৬টার দিকে পুকুরের পানিতে ডুবে জিসান নামে ১৪ মাস বয়সী শিশুর মৃত্যু হয়েছে। জিসান উপজেলার রায়পুর পূর্বপাড়া গ্রামের মোঃ মোস্তাকিমের ছেলে।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়মনাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে গতকাল বৃহস্পতিবার বিকেলে মোহনগঞ্জের সমাজ-সহিলদেও ইউনিয়নের কয়ড়াপাড়া গ্রামের মিলন মিয়ার ছেলে জিহাদ (৪) নামে এক শিশু ডোবার পানিতে ডুবে মারা যায়। আর একই দিনে মাঘান সিয়াধার ইউনিয়নের বড় বেথাম গ্রামের আলমগীরের আড়াই বছর বয়সী ছেলে আব্দুল্লাহ বাড়ির পাশে পুকুরে ডুবে মারা যায়।
মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন, পরিবারের এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, বর্তমানে বৃষ্টি শুরু হওয়ায় বাড়ির পাশের পুকুর ও ডোবায় পানি জমেছে। এই সময়টায় শিশুদের সতর্কতার সঙ্গে খেয়াল রাখতে হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..