শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

নেত্রকোণায় পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

মোঃ রফিকুল ইসলাম  মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
নেত্রকোণার মোহনগঞ্জ ও কলমাকান্দায় বাড়ির পাশে থাকা ডোবা এবং পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।  এর মধ্যে মোহনগঞ্জে দুই শিশু ও কলমাকান্দায় এক শিশুর মৃত্যু হয়েছে।কলমাকান্দায় আজ শুক্রবার ভোর ৬টার দিকে পুকুরের পানিতে ডুবে জিসান নামে ১৪ মাস বয়সী শিশুর মৃত্যু হয়েছে। জিসান উপজেলার রায়পুর পূর্বপাড়া গ্রামের মোঃ মোস্তাকিমের ছেলে।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়মনাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে গতকাল বৃহস্পতিবার বিকেলে মোহনগঞ্জের সমাজ-সহিলদেও ইউনিয়নের কয়ড়াপাড়া গ্রামের মিলন মিয়ার ছেলে জিহাদ (৪) নামে এক শিশু ডোবার পানিতে ডুবে মারা যায়। আর একই দিনে মাঘান সিয়াধার ইউনিয়নের বড় বেথাম গ্রামের আলমগীরের আড়াই বছর বয়সী ছেলে আব্দুল্লাহ বাড়ির পাশে পুকুরে ডুবে মারা যায়।
মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন, পরিবারের এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, বর্তমানে বৃষ্টি শুরু হওয়ায় বাড়ির পাশের পুকুর ও ডোবায় পানি জমেছে। এই সময়টায় শিশুদের সতর্কতার সঙ্গে খেয়াল রাখতে হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..