শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

ভোলায় তুলার গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড! নিহত ১ জন।

আমজাদ হোসেন ভোলা থেকে।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
ভোলায় তুলার গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড! নিহত ১ জন।
ভোলা সদর উপজেলার সাগড়বেকারী সংলগ্ন রারী বাড়ীর সামনে সোমবার রাত আনুমানিক ১০ ঘটিকায় তুলার গুদামসহ তিনটি বসতবাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের  ঘটনা ঘটে।আগুন লাগার সাথে সাথেই স্থানীয় জনতা ফায়ার সার্ভিসের ফোন দিলে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয় যদিও ততক্ষনে একটি তুলারগুদামে সহ তিনটি বসতবাড়ীর পুড়ে ছাই হয়ে গেছে। তবে এতে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা পরিমাপ করা সম্ভব হয়নী এদিকে আগুন নিভাতে গিয়ে ধোঁয়ায় আক্রান্ত হয়ে ইব্রাহিম নামে স্থানীয় এক যুবকের মৃত্যু হয়।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের লোকজন জানান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তুলারগুদামে আগুনের সূত্রপাত হয়েছে যা থেকে মুহূর্তের মধ্যেি তিনটি বসতবাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।
এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তোহিদুল ইসলাম জানান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তুলারগুদামে আগুন লেগে তিন-চারটি বসতবাড়ির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।
 ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোঃ সুমন জানান ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো নিশ্চিত করে জানা যায়নী।
স্থানীয় বাসিন্দা হাবিব মিয়া জানান হঠাৎ তুলার গুদামে আগুন দেখে তারা ছুটে আসেন এবং আগুন নেভাতে চেষ্টা করেন পরে ফায়ার সার্ভিসের ইউনিটও তাদের সাথে যোগ দেয়। তবে এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..