সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

ভোলায় তুলার গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড! নিহত ১ জন।

আমজাদ হোসেন ভোলা থেকে।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
ভোলায় তুলার গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড! নিহত ১ জন।
ভোলা সদর উপজেলার সাগড়বেকারী সংলগ্ন রারী বাড়ীর সামনে সোমবার রাত আনুমানিক ১০ ঘটিকায় তুলার গুদামসহ তিনটি বসতবাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের  ঘটনা ঘটে।আগুন লাগার সাথে সাথেই স্থানীয় জনতা ফায়ার সার্ভিসের ফোন দিলে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয় যদিও ততক্ষনে একটি তুলারগুদামে সহ তিনটি বসতবাড়ীর পুড়ে ছাই হয়ে গেছে। তবে এতে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা পরিমাপ করা সম্ভব হয়নী এদিকে আগুন নিভাতে গিয়ে ধোঁয়ায় আক্রান্ত হয়ে ইব্রাহিম নামে স্থানীয় এক যুবকের মৃত্যু হয়।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের লোকজন জানান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তুলারগুদামে আগুনের সূত্রপাত হয়েছে যা থেকে মুহূর্তের মধ্যেি তিনটি বসতবাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।
এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তোহিদুল ইসলাম জানান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তুলারগুদামে আগুন লেগে তিন-চারটি বসতবাড়ির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।
 ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোঃ সুমন জানান ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো নিশ্চিত করে জানা যায়নী।
স্থানীয় বাসিন্দা হাবিব মিয়া জানান হঠাৎ তুলার গুদামে আগুন দেখে তারা ছুটে আসেন এবং আগুন নেভাতে চেষ্টা করেন পরে ফায়ার সার্ভিসের ইউনিটও তাদের সাথে যোগ দেয়। তবে এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..