শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

সাভারে দু:স্থ প্রতিবন্ধীদের মাঝে  শ্রবন মেশিন, হুইল চেয়ার, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

আকতার হোসেন , সাভার ( ঢাকা ) প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দু:স্থ প্রতিবন্ধীদের মাঝে শ্রবন মেশিন, হুইল চেয়ার, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
৩রা এপ্রিল ( সোমবার ) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে দু:স্থ প্রতিবন্ধীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়  ।
এ সময় সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈশাখী টেলিভিশনের সাভার প্রতিনিধি আব্দুল হালিম, নিউজ টুয়েন্টিফোরের সাভার প্রতিনিধি নাজমুল হুদা, আর টিভির সাভার  প্রতিনিধি জিয়াউর রহমান, বাংলা ভিশন টিভির সাভার প্রতিনিধি নাজমুল হুদা শাহীন । এ সময় আরও উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া  ইউনিয়ন পরিষদের  সচিব আবুল কালাম আজাদ,উক্ত ইউনিয়নের ইউপি সদস্য শাহ আলম, ফিরোজ কাজল সহ স্থানীয় আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।
এ সময় দু:স্থ অসহায়ের মাঝে নগদ ২ লক্ষ টাকা , ছয়টি সেলাই মেশিন, চারটি হুইল চেয়ার ও একটি শ্রবণ মেশিন উপহার দেওয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..