মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন /২০২৩

মোহনগঞ্জ প্রতিনিধি,মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩

আমরা স্বাধীনতা অর্জন করেছি একজন বাঙালিও প্রাণ থাকতে এই স্বাধীনতা নষ্ট হতে দেবে না,বাংলাদেশ ইতিহাসে স্বাধীন রাষ্ট্র হিসেবে টিকে থাকবে বাংলাকে দাবিয়ে রাখতে পারে এমন কোন শক্তি নেই।

আজ সোমবার (২৬ মার্চ/২০২৩) সকাল ৬:৩০ ঘটিকায় স্থানীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন নেত্রকোণা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মমিন এর পক্ষে আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দ, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষে মোঃ শহীদ ইকবাল, চেয়ারম্যান উপজেলা পরিষদ, ছাব্বির আহমেদ আকুঞ্জি,উপজেলা নির্বাহী অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার, ভাইস চেয়ারম্যানদ্বয়, অফিসার ইনচার্জ,ইউপি চেয়ারম্যানবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ, মোহনগঞ্জ পৌরসভার মেয়র, এডভোকেট লতিফুর রহমান রতন ও কাউন্সিলবৃন্দ।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা কমান্ড কাউন্সিল, মোহনগঞ্জ, নেত্রকোণা’র প্রশাসন ছাব্বির আহমেদ আকুঞ্জি, উপজেলা নির্বাহী অফিসার, বীর মুক্তিযোদ্ধাগণ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি লতিফুর রহমান রতন ও সাধারণ সম্পাদক শহীদ ইকবাল ও সহযোগী অংগসংগঠন সমূহ, মোঃ রফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ, মোহনগঞ্জ থানা।
সকাল ৮:৩০ ঘটিকায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ, আনসার ও ভি,ডি,পি,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিএনসিসি সমন্বয়ে কুচকাওয়াজ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের/ সংগঠন সমূহের শরীর চর্চা অনুষ্ঠান।
সকাল ১১ ঘটিকায় শহীদ উসমান গণি ময়দান মাঠে বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা অনুষ্ঠান এবং “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন” বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট  লতিফুর রহমান রতন বলেন, মোহনগঞ্জ কংশ নদীর তীরে পাথর ঘাটে ২৮জন রাজাকারকে গুলি করে হত্যাকরে গণকবর দিয়েছে। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের কাছে ২৮ জনের সঠিকভাবে  নামের তালিকা তৈরি করার জন্য বলেছেন এবং এদের নামে সেখানে ঘ্রিণা সম্ভব করার উদ্যোগ নিয়েছেন।সেই জায়গায়টা উদ্ধার করার জন্য উপজেলা প্রশাসনের কাছে সহযোগিতা চেয়েছেন।
দুপুর ১২:৩০ ঘটিকায় প্রতিটি স্কুলের সকল ছাত্র-ছাত্রীদের হাতে ডিজিটাল প্রযুক্তি ডেব বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।
বিকাল ৪ ঘটিকায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বীর মুক্তিযোদ্ধাগণ ও সুধী সমাজ বনাম উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..