শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

দিনাজপুরের বিরামপুরে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক।

বিরামপুর,(দিনাজপুর)প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
দিনাজপুরের বিরামপুরে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক।
মাসুদ রানা, বিরামপুর,(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে ইয়াবাসহ রশিদুল ইসলাম নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। জব্দ করা হয়েছে  ইয়াবা ও একটি বাটন ফোনসহ মাদক বিক্রির নগদ টাকা।
বুধবার  (৮ মার্চ) রাত  সাড়ে ৯ টার সময় বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে  (এসআই), মিজানুর রহমান ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালিয়ে নিজ বসতবাড়ি ঘরের দক্ষিণ পূর্ব কোনের ঘর থেকে ১২০ পিচ ইয়াবা ও একটি সাদা পুরাতন Samsung Duos বাটন ফোনসহ মাদক বিক্রির নগদ ১৪০০/- টাকা উদ্ধার করা হয়েছে।
মামলা সূত্রে  জানাযায়,আটককৃত আসামি হলেন, বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের জোতবানী গ্রামের মৃত আফাজ উদ্দীনের ছেলে রশিদুল ইসলাম। পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে তার নিজ বসতবাড়ি থেকে, সে মাদক বেচাকেনা করে আসছে তখন সেখানে পুলিশের একটি অভিযান দল  অভিযান চালিয়ে আসামিকে মাদক ও একটি বাটন মোবাইল নগদ অর্থসহ আটক করতে সক্ষম হয়েছে।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, এ ঘটনায় রশিদুল ইসলামের নামে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতে প্রক্রিয়াধীন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..