বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান! 

পঞ্চগড়ের বোদা উপজেলায় ইটবাহী গাড়ির সাথে ধাক্কা লেগে যশেদা রানি (৩৫) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি মোঃনয়ন আলী
  • আপলোডের সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

পঞ্চগড়ের বোদা উপজেলায় ইটবাহী গাড়ির সাথে ধাক্কা লেগে যশেদা রানি (৩৫) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু

এ ঘটনায় ট্রাক্টর ঘাতককে আটকের পর অগ্নিসংযোগ করেছে স্কুল শিক্ষার্থীরা ও স্থানীয় জনগণ।
সোমবার সকালে উপজেলার বামন হাট ইউনিয়ন এর ফুটকি বাড়ি এলাকায় এ দূর্ঘটনারটি ঘটে।নিহত ঐ শিক্ষীকার বাড়ি তেতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের নন্দগজ গ্রামে। তিনি ঐ এলাকার রাজিব রায়ের স্ত্রী। তিনি ফুটকি বাড়ি উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষিকা হিসাবে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায় সোমবার সকালে স্কুল শিক্ষিকা যশোদা রানি সহকর্মী অতুল চন্দ্র মোটরসাইকেল যোগে স্কুলে যাচ্ছিলেন।এ সময় তারা ফুটকি বারি উচ্চ বিদ্যালয়ের সামনে এসে সরকের পাশে থাকা বালিতে মোটরবাইক এর চাকা পিচলে যায়।এতে সরকের অপর পরে যায় যশোদা রানি। এসময় বিপরিত দিক থেকে আসা পঞ্চগড়গামি একটি ইট বাহি গাড়ি নিয়ন্ত্রণ হাড়িয়ে ঐ স্কুল শিক্ষিকার বুকের অপর দিয়ে যায়।এতে ঘটনা স্থান এই পিষ্ট হয়ে মারা যায় ঐ স্কুল শিক্ষিকা। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসেন।
মারেয়া বামন হাট ইউনিয়ন এর চেয়ারম্যান ও ফুটকি বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু আনছার মোঃরেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..