শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যশোরের অভয়নগর উপজেলার শ্রদ্ধাভাজন বিশিষ্ঠ শিক্ষাবিদ আব্দুল মান্নান স্যার আর বেঁচে নেই

মতিন গাজী (যশোর জেলা প্রতিনিধি)
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
অভয়নগর উপজেলার,চলিশিয়া ইউনিয়নের, চলিশিয়া গ্রামের কৃতী সন্তান নওয়াপাড়া পাইলট বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, অভয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি, চলিশিয়া মাধ্যমিক বিদ্যালয় ও চলিশিয়া বিশ্বাসবাড়ি জামে মসজিদের সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আ: মান্নান বিশ্বাস (৭২) আর নেই।
গত ১৯ ডিসেম্বর সোমবার রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে নওয়াপাড়া-চলিশিয়াসহ অভয়নগর উপজেলায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে স্ত্রী ও ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।
 পৃথিবীতে চিরস্থায়ী কারো থাকার জায়গা না। ইচ্ছে করলেও কেউই থাকতে পারবেন না। একে একে বিদায় নিতেই হবে সকলকে। নির্মম হলেও এটাই বাস্তবতা এবং স্বাভাবিক।
 শ্রদ্ধাভাজন এই শিক্ষাগুরুকে এক নজর দেখার জন্য দলে দলে লোকজন ছুটে আসে। শ্রদ্ধাভাজন বিশিষ্ট ব্যক্তির না ফেরার দেশে চলে যাওয়াকে প্রধান্য দিয়ে অভয়নগরের বিশিষ্ট জনেরা বহুল প্রচলিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সমবেদনা জানিয়েছেন।  সকলেই তিনার জন্য দোয়া করেছেন আল্লাহ তিনাকে জেন জান্নাত দান করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..