সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির বিজয় দিবস পালিত

শেখ সেলিম রেজা স্টাফ রিপোর্টার:-
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

১৬ ডিসেম্বর ২০২২ রোজ (শুক্রবার) বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব, তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট মোবাশ্বের হাসান বাপ্পির নেতৃত্বে সকালে মিরপুর ১০ নম্বর থেকে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর একটি রেলি বের হয় ধানমন্ডি ৩২ নম্বরের উদ্দেশ্যে ,প্রায় বেলা ১১ঃ০০ টায় ধানমন্ডি ৩২ নম্বরে রেলিটি পৌঁছে। পরে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম সংগঠনটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের প্রতি দোয়া ও শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব, তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট মোবাশ্বের হাসান বাপ্পি এবং সংগঠনের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা বলেন , ১৯৭১ সালের আজকের এই দিনে ত্রিশ লাখ শহীদ ও দু”লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে পাকিস্থানীয় তৎকালীন শাসকগোষ্টির কবল থেকে দেশকে মুক্ত করে স্বাধীন করা হয়েছিল। স্বাধীনতার ৫১ বছরে ও রাজনৈতিক হানাহানি,দেশপ্রেমের অভাবে এই দেশটি আজো তার কাংঙ্গিত লক্ষ্যে পৌছতে পারেনি। তবে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল দেশপ্রেমিক মানুষকে মুক্তিযুদ্ধের চেতনার দলকে রাষ্ট্রিয় ক্ষমতায় রাখলে দেশ যেমন তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে সক্ষম হয়, তেমনি পাকিস্থানীয় ভাবধারার স্বাধীনতা বিরোধী জঙ্গীরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বিনষ্ট করতে মাথাচাড়া দেয়ার সাহস করতে পারবে না বলে অভিমত প্রকাশ করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..