মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
পঞ্চগড় জেলা পুলিশের বিশেষ অভিযানে  ০৫ জন গ্রেফতার  লোহাগড়ায় প্রেমের ফাঁদে ফেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বিয়ে, নড়াইলে ইভটিজিং এর দায়ে যুবক গ্রেপ্তার, ২ মাসের কারাদণ্ড সাভারে দুইশত বিশ পিচ ইয়াবাসহ দুই জন আটক জেলা প্রশাসকের পরিকল্পনায় স্বপ্ন যাত্রা এ্যাম্বুলেন্স হস্তান্তর এমপি নয়নের। কুষ্টিয়া জেলা পুলিশের জনশৃঙ্খলা ব্যবস্থাপনা কোর্সের সমাপনী অনুষ্ঠিত  পঞ্চগড়ে ২০ জন ছাএ মিলে ১১বিঘা চা গাছ রোপন কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত আজ জাতীয় দৈনিক সংগ্রাম প্রতিদিন ই-পেপার – e.SangramPratidin.com লোহাগড়ায় চুনতি ১৯ দিন ব্যাপি সীরাতুন্নবী সঃ মসজিদে বায়তুল্লাহ র উন্নয়ন কাজ শুরু,

বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির বিজয় দিবস পালিত

শেখ সেলিম রেজা স্টাফ রিপোর্টার:-
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

১৬ ডিসেম্বর ২০২২ রোজ (শুক্রবার) বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব, তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট মোবাশ্বের হাসান বাপ্পির নেতৃত্বে সকালে মিরপুর ১০ নম্বর থেকে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর একটি রেলি বের হয় ধানমন্ডি ৩২ নম্বরের উদ্দেশ্যে ,প্রায় বেলা ১১ঃ০০ টায় ধানমন্ডি ৩২ নম্বরে রেলিটি পৌঁছে। পরে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম সংগঠনটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের প্রতি দোয়া ও শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব, তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট মোবাশ্বের হাসান বাপ্পি এবং সংগঠনের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা বলেন , ১৯৭১ সালের আজকের এই দিনে ত্রিশ লাখ শহীদ ও দু”লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে পাকিস্থানীয় তৎকালীন শাসকগোষ্টির কবল থেকে দেশকে মুক্ত করে স্বাধীন করা হয়েছিল। স্বাধীনতার ৫১ বছরে ও রাজনৈতিক হানাহানি,দেশপ্রেমের অভাবে এই দেশটি আজো তার কাংঙ্গিত লক্ষ্যে পৌছতে পারেনি। তবে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল দেশপ্রেমিক মানুষকে মুক্তিযুদ্ধের চেতনার দলকে রাষ্ট্রিয় ক্ষমতায় রাখলে দেশ যেমন তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে সক্ষম হয়, তেমনি পাকিস্থানীয় ভাবধারার স্বাধীনতা বিরোধী জঙ্গীরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বিনষ্ট করতে মাথাচাড়া দেয়ার সাহস করতে পারবে না বলে অভিমত প্রকাশ করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..