মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির বিজয় দিবস পালিত

শেখ সেলিম রেজা স্টাফ রিপোর্টার:-
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

১৬ ডিসেম্বর ২০২২ রোজ (শুক্রবার) বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব, তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট মোবাশ্বের হাসান বাপ্পির নেতৃত্বে সকালে মিরপুর ১০ নম্বর থেকে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর একটি রেলি বের হয় ধানমন্ডি ৩২ নম্বরের উদ্দেশ্যে ,প্রায় বেলা ১১ঃ০০ টায় ধানমন্ডি ৩২ নম্বরে রেলিটি পৌঁছে। পরে বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম সংগঠনটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের প্রতি দোয়া ও শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পেশাজীবী ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব, তোফাজ্জল হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট মোবাশ্বের হাসান বাপ্পি এবং সংগঠনের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা বলেন , ১৯৭১ সালের আজকের এই দিনে ত্রিশ লাখ শহীদ ও দু”লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে পাকিস্থানীয় তৎকালীন শাসকগোষ্টির কবল থেকে দেশকে মুক্ত করে স্বাধীন করা হয়েছিল। স্বাধীনতার ৫১ বছরে ও রাজনৈতিক হানাহানি,দেশপ্রেমের অভাবে এই দেশটি আজো তার কাংঙ্গিত লক্ষ্যে পৌছতে পারেনি। তবে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল দেশপ্রেমিক মানুষকে মুক্তিযুদ্ধের চেতনার দলকে রাষ্ট্রিয় ক্ষমতায় রাখলে দেশ যেমন তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে সক্ষম হয়, তেমনি পাকিস্থানীয় ভাবধারার স্বাধীনতা বিরোধী জঙ্গীরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বিনষ্ট করতে মাথাচাড়া দেয়ার সাহস করতে পারবে না বলে অভিমত প্রকাশ করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..